Logo
×
ব্রেকিং নিউজ :
বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী বাণিজ্য মেলা আপাতত স্থগিত সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ ১৫, আক্রান্ত ১৬ জন চসিক নির্বাচনে ২০ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ সরকারের সময়োচিত পদক্ষেপের ফলে কোভিডকালে বিশ্বমন্দা এড়াতে পেরেছে বাংলাদেশ : প্রধানমন্ত্রী দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করলে কঠোর ব্যবস্থা : ওবায়দুল কাদের বিএনপি সবকিছুতেই লুটপাট দেখে : তথ্যমন্ত্রী আগামীকাল ভারত থেকে ৩৫ লাখ ডোজ টিকা আসছে : পররাষ্ট্রমন্ত্রী ভ্যাকসিন গ্রহণকারী সবাইকে টেলি মেডিসিন সেবা দেয়া হবে : স্বাস্থ্য সেবা বিভাগের সচিব ১,০০০ মণের বেশি পাট এক মাসের বেশি সময় মজুত করা যাবে না : পাটমন্ত্রী
  • আপডেট টাইম : 04/01/2021 08:29 PM
  • 54 বার পঠিত

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী, তার ভাই শৌভিক চক্রবর্তী। গত অক্টোবরে রিয়া ও ডিসেম্বরে জামিন পান শৌভিক।
সোমবার সকালে ফের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে হাজির হন রিয়া ও তার ভাই শৌভিক। সঙ্গে ছিলেন তাদের বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী।
মূলত, জামিন পাওয়ার পর নিয়মিত এনসিবির দফতরে হাজিরা দেওয়ার নিয়ম। প্রথম ছ’মাস ধরে প্রতি মাসের প্রথম সোমবার এনসিবির দফতরে দেখা করতে হবে।
সেই নিয়ম রক্ষার্থেই এনসিবির দফতরে গিয়েছেন রিয়া-শৌভিক। তাদের বাবা ইন্দ্রজিৎ ছিলেন সঙ্গে। এনসিবির দফতরের বাইরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন তারা।এসময় রিয়া চক্রবর্তী বলেন, ‘হাজিরার জন্য এখানে আমাদের আসতে হয়েছে। বাবাও আছেন আমাদের সঙ্গে।’
গেলো বছর ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ পাওয়া যায় তারই ফ্ল্যাটে। এরপর থেকেই দানা বেঁধেছে বিতর্ক। তার পরিবারের পক্ষে খুনের অভিযোগ আনা হয়। তদন্ত করতে গিয়ে উঠে আসে বলিউডের মাদক যোগের প্রসঙ্গও। এরপর সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তিনি জামিন পান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...