×
ব্রেকিং নিউজ :
জাপান কোভিড-১৯ মোকাবেলায় বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার দিবে : শিনজো আবে নগরবাসীর প্রত্যাশা পূরণে প্রথম দিন থেকে কাজ করেছি : বিদায়ী মেয়র নাছির চসিকের নতুন প্রশাসক সুজন কাল দায়িত্ব নেবেন সেনা ও পুলিশ প্রধানের যৌথ সংবাদ সম্মেলন : সিনহা হত্যাকান্ড দুই বাহিনীর সম্পর্কে প্রভাব ফেলবে না কামাল দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন দূরদর্শী ও গভীর চিন্তাবোধের অধিকারী: সেতুমন্ত্রী শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন শেখ কামালের জন্মদিন একইসাথে আনন্দ ও বেদনার স্মৃতিবাহী : তথ্যমন্ত্রী ৪ সমুদ্রবন্দরকে তিন নম্বর সংকেত কৃষি ও অকৃষি উভয় খাতে উদ্যোক্তা তৈরিতে ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান কৃষিমন্ত্রীর
  • আপডেট টাইম : 23/07/2020 06:23 PM
  • 67 বার পঠিত

ক্যারিয়ারের ২০ বছর পার করলেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালে বলিউডে আত্মপ্রকাশ সানি দেওলের বিপরীতে ‘দ্য হিরো: লাভ স্টোরি অব স্পাই’ দিয়ে। সেই থেকে আর পেছন ফিরে দেখতে হয়নি প্রিয়াঙ্কাকে। বক্স অফিসে তার প্রতিটি ছবি বড় সাফল্যের মুখ না দেখলেও নিজের অভিনয় ক্ষমতায় কখনো মরচে পড়তে দেননি তিনি। বরং প্রতিটি ছবির সঙ্গে নিজেকে নতুন করে গড়ে তুলেছেন।

নিজের প্রতিভায় সওয়ার হয়ে ২০০৮ সালে মুক্তি পাওয়া ছবি ফ্যাশনের জন্যে জিতে নিয়েছেন সেরা অভিনেত্রীর জাতীয় পুরস্কারও। ৩৮-এ এসে তা পূর্ণ করলেন ক্যারিয়ারের ২০ বছর। অর্থাত্ ২ দশক প্রিয়াঙ্কা কাটিয়ে দিলেন বিনোদনের জগতে, শক্ত করেছেন পায়ের তলার জমি।

তার বিভিন্ন মিডিয়া অ্যাকাউন্টে এই ভিডিও শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, ‘২০২০ সালে আমি বিনোদন জগতে ২০ বছর পূর্ণ করলাম। আপনারা সবাই এই সফরে আমার পাশে ছিলেন। আপনাদের সাপোর্ট আর ভালোবাসাই তো আমার গোটা দুনিয়া।’

উল্লেখ্য, অ্যামাজনের পাশাপাশি নেটফ্লিক্সের সঙ্গেও চুক্তি করেছেন প্রিয়াঙ্কা। রামিন বাহরানি পরিচালিত অরবিন্দ আদিগার লেখা দ্য হোয়াইট টাইগার-এর ওপর ভিত্তি করে বানানো ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। তার বিপরীতে থাকবেন রাজকুমার রাও।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...