Logo
×
ব্রেকিং নিউজ :
দিনাজপুর, নাটোর ও কুমিল্লায় শীতবস্ত্র বিতরণ চট্টগ্রাম সিটি নির্বাচন ভাল হয়েছে : ইসি সচিব উল্লাপাড়ায় রক্তাক্ত সলঙ্গা বিদ্রোহ ও মাওলানা তর্কবাগীশ বিএনপির অভ্যাস হচ্ছে ‘নাচতে না জানলে উঠোন বাঁকা’ : তথ্যমন্ত্রী কোভিড টিকাদান কর্মসূচি সফল করতে আন্তরিকতার সঙ্গে কাজ করুন : প্রধানমন্ত্রী চট্টগ্রাম সিটি নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে : ওবায়দুল কাদের দেশের সকল নাগরিককেই পেনশনের আওতায় আনার কথা ভাবছে সরকার : পরিকল্পনামন্ত্রী জলবায়ু পরিবর্তন ঝুঁকি বিষয়ে মোমেন-কেরির ফোনালাপ দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১৭, সুুস্থ ৫০৯ জন জাতিসংঘের শান্তি প্রচেষ্টার প্রতি বাংলাদেশের রাজনৈতিক প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত
  • আপডেট টাইম : 06/01/2021 08:28 PM
  • 60 বার পঠিত

দুদকের মামলায় জামিন পাননি টেকনাফ থানার বহিষ্কৃত ওসি প্রদীপ কুমার দাশ। আদালত আগামী ১০ জানুয়ারি পরবর্তী শুনানির দিন ধার্য করেন।
বুধবার (৬ জানুয়ারি) সকালে মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে প্রদীপ কুমার দাশের আইনজীবী জামিন আবেদন করেন। এছাড়া দুদকের পক্ষ থেকে মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা থাকলেও তা জমা দেওয়া যায়নি।
দুদকের আইনজীবী মাহমুদুল হক বলেন, দুদকের তদন্ত প্রতিবেদন না আসায় আসামিকে আদালতে হাজির করা হয়নি। তবে আসামি পক্ষ থেকে আদালতে জামিন আবেদন করা হয়। নিয়ম অনুযায়ী আসামির জামিন আবেদন করা হলে তাকে আদালতে হাজির থাকতে হয়। যেহেতু আদালতে আসামি হাজির ছিলেন না তাই আদালত আগামী ১০ জানুয়ারি রোববার জামিন শুনানির নতুন দিন ধার্য্য করেছেন।
তিনি আরও বলেন, মামলাটি যেহেতু খুবই গুরুত্বপূর্ণ তাই মামলার প্রতিবেদন দাখিলের জন্য সবকিছু পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই-বাছাই করা হচ্ছে। যা সময়সাপেক্ষ। তাই দুদকের তদন্দ প্রতিবেদন জমা দিতে সময় লাগছে।
প্রদীপ কুমার দাশের আইনজীবী রতন চক্রবর্তী বলেন, জামিনের জন্য আদালতে আবেদন জানানো হয়েছে। যেহেতু তিনি আদালতে উপস্থিত ছিলেন না তাই আদালত রোববার জামিনের শুনানির নতুন দিন ধার্য্য করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...