×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গুঞ্জন সাক্সেনার চরিত্রে নিজেকে ভেঙে গড়তে হয়েছে : জাহ্নবী কাপুর চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল ম্যাচে বায়ার্ন মিউনিখের কাছে পাত্তাই পেল না বার্সেলোনা ট্রাম্প আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে হারলেও নীরবে চলে যাবেন না : হিলারি আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি : প্রধানমন্ত্রী জাতীয় শোক দিবসে বিসিবির কর্মসূচি ষড়যন্ত্রকারীরা দেশের এগিয়ে যাওয়ার পথ বন্ধ করতে চায় : ওবায়দুল কাদের তোমরাই আমার আপনজন : এতিমদের প্রতি প্রধানমন্ত্রী ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন : রাষ্ট্রপতি
  • আপডেট টাইম : 26/07/2020 07:03 PM
  • 65 বার পঠিত

CNI24.COM LTD (www.cni24.com)এ নিম্নের জেলা গুলোতে এক জন করে জেলা প্রতিনিধি নিয়োগ করা হবে। সিলেট বিভাগের,মৌলভীবাজার,হবিগঞ্জ,সুনামগঞ্জ।
চট্টগ্রাম বিভাগের কুমিল্লা,ফেনী, ব্রাহ্মণবাড়িয়া,রাঙ্গামাটি,নোয়াখালী,চাঁদপুর, লক্ষ্মীপুর,চট্টগ্রাম,কক্সবাজার,খাগড়াছড়ি,বান্দরবান জেলা গুলোতে “সি এন আই ২৪.কম লিঃ”http://cni24.com/এক জন করে জেলা প্রতিনিধি নিয়োগ করা হবে।

“সি এন আই ২৪.কম লিঃ”অনলাইন সংস্করণ পাঠক সমাজে জনপ্রিয়তা পেয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় “সি এন আই ২৪.কম লিঃ”নিয়োগ প্রক্রিয়ার এ ধাপ।

আবেদন পাঠাতে আপনাকে যা করতে হবেঃ
ছবিসহ জীবন বৃত্তান্ত পাঠাতে হবে আমাদের ই মেইলে।;ই-মেইলঃ cni24info@gmail.com
সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন পত্রিকা থেকে সেই মেইলেই রিপ্লাই দেয়া হবে।
ই-মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলার প্রতিনিধি হিসাবে কাজ করতে আগ্রহী।

আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে।
পরিশ্রমী, মেধাবী এবং আগ্রহী অভিজ্ঞ, যেকোন মুহুর্তে কাজের চাপ নিতে প্রস্তুত/নতুনদের অগ্রাধিকার দেয়া হবে।
নিউজের পাশাপাশি প্রতিনিধিদের পত্রিকার আয়ের একমাত্র উৎস বিজ্ঞাপন সংগ্রহে মনোযোগী হতে হবে।
প্রার্থীদের মধ্যে থেকে নিয়োগপ্রাপ্ত জেলা প্রতিনিধিদের নিয়মিত সম্মানী বাবদ প্রতিনিধিদের নিজের পাঠানো বিজ্ঞাপনের আয়ের ৩৫% মাসিক বেতন আকারে দেয়া হবে।
নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজের ফেসবুকে শেয়ার করতে হবে, একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করতে হবে।
অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে।
নিউজের ছবি এবং নিউজের সঙ্গে ভিডিও পাঠাতে হবে।
চূড়ান্ত নিয়োগের পর আইডি কার্ড প্রদান করা হবে।

একাধিক অনলাইন পত্রিকায় কাজ করা যাবে না।
প্রতিনিধি নির্বাচনে কর্তৃপক্ষের সীদ্ধান্তই চুরান্ত বলে গণ্য হবে।

অফিস
সি এন আই ২৪.কম লিঃ
এল,আর,ভবন ( ৫ম তলা) ১/২ আউটার সার্কুলার রোড মালিবাগ ঢাকা ১২১৭, ফোন নং +৮৮-০২-৫৮৩১৭৬৭৫, মোবাইল : ০১৭১৮-৩১৬১১৭, ই-মেইল : cni24info@gmail.com

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...