Logo
×
ব্রেকিং নিউজ :
বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী বাণিজ্য মেলা আপাতত স্থগিত সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ ১৫, আক্রান্ত ১৬ জন চসিক নির্বাচনে ২০ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ সরকারের সময়োচিত পদক্ষেপের ফলে কোভিডকালে বিশ্বমন্দা এড়াতে পেরেছে বাংলাদেশ : প্রধানমন্ত্রী দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করলে কঠোর ব্যবস্থা : ওবায়দুল কাদের বিএনপি সবকিছুতেই লুটপাট দেখে : তথ্যমন্ত্রী আগামীকাল ভারত থেকে ৩৫ লাখ ডোজ টিকা আসছে : পররাষ্ট্রমন্ত্রী ভ্যাকসিন গ্রহণকারী সবাইকে টেলি মেডিসিন সেবা দেয়া হবে : স্বাস্থ্য সেবা বিভাগের সচিব ১,০০০ মণের বেশি পাট এক মাসের বেশি সময় মজুত করা যাবে না : পাটমন্ত্রী
  • আপডেট টাইম : 08/01/2021 07:17 PM
  • 44 বার পঠিত

জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পাথরঘাটা এলাকার তুলসীগঙ্গা নদী খনন করার সময় একটি কালো মূর্তি পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা প্রশাসকের কার্যালয়ের ট্রেজারি শাখায় এই মূর্তি জমা দেয়া হয়েছে।
আজ পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেন জানান, উপজেলার পাথরঘাটা এলাকার তুলসীঙ্গা নদীতে খনন কাজ চলছে। তুলসীগঙ্গা নদীর পাথরঘাটায় খননকাজ করার সময় নদীর তলদেশে মূর্তিটি পাওয়া যায়। মূর্তিটি মূল্যবান ও দুর্লভ কষ্টিপাথরের হতে পারে। বিশেষজ্ঞ দিয়ে পরীক্ষা-নিরীক্ষার পর নিশ্চিত করে বলা যাবে। মূর্তিটির ওজন অনুমান ১১০ কেজি।
জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম জানান, পাঁচবিবি উপজেলার পাথরঘাটায় তুলসীগঙ্গা নদী খননের সময় পাওয়া মূর্তি টি ট্রেজারি শাখায় জমা রাখা হয়েছে। ঐতিহাসিক পাহাড়পুরে প্রতœতত্ত্ব অধিদফতরের কাছে মূর্তিটি হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...