×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গুঞ্জন সাক্সেনার চরিত্রে নিজেকে ভেঙে গড়তে হয়েছে : জাহ্নবী কাপুর চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল ম্যাচে বায়ার্ন মিউনিখের কাছে পাত্তাই পেল না বার্সেলোনা ট্রাম্প আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে হারলেও নীরবে চলে যাবেন না : হিলারি আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি : প্রধানমন্ত্রী জাতীয় শোক দিবসে বিসিবির কর্মসূচি ষড়যন্ত্রকারীরা দেশের এগিয়ে যাওয়ার পথ বন্ধ করতে চায় : ওবায়দুল কাদের তোমরাই আমার আপনজন : এতিমদের প্রতি প্রধানমন্ত্রী ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন : রাষ্ট্রপতি
  • আপডেট টাইম : 29/07/2020 10:29 PM
  • 37 বার পঠিত

সিরাজগঞ্জের ঊল্লাপাড়ায় বুধবার (২৯ জুলাই)দুপুরে পূর্ণিমাগাতী এলাকা থেকে এক মোটরসাইকেল ছিনতাইকারীকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। ছিনতাইকারী উপজেলার কোনাগাতী গ্রামের শাহ আলমের ছেলে শামীম (২৬)। জানা যায় শামীম দীর্ঘ দিন ধরে একটি ছিনতাইকারী দলের সঙ্গে যুক্ত রয়েছে।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মহিদুল ইসলাম জানান, শামীমের সঙ্গে একটি বড় চক্র দীর্ঘদিন ধরে উল্লাপাড়ার বিভিন্ন এলাকায় মোটরসাইকেল ছিনতাই করে আসছে। শামীমের দল বেশ কয়েকটি ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত রয়েছে। উল্লাপাড়া মডেল থানা পুলিশ এই ছিনতাইকারী চক্রটির মূল হোতাদের গ্রফতারের জন্য দ্রুত সাড়াশি অভিযান চালাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...