×
ব্রেকিং নিউজ :
উন্নয়ন কাজে ডিএসসিসি’র সাথে সমন্বয় করে কাজ করতে হবে : মেয়র তাপস সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহাসহ ১১ জনের বিচার শুরু চট্টগ্রামে করোনাভাইরাসে নতুন আক্রান্ত ৬৬ জন অস্বচ্ছল ক্রীড়াসেবীদের মধ্যে মাসিক ক্রীড়া ভাতার চেক বিতরণ করলেন ক্রীড়া প্রতিমন্ত্রী অস্বচ্ছল ক্রীড়াসেবীদের মধ্যে মাসিক ক্রীড়া ভাতার চেক বিতরণ করলেন ক্রীড়া প্রতিমন্ত্রী দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ২,৬১৭,মারা গেছেন ৪৪ জন সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৯ হাজার ছাড়ালো সাবরিনা-আরিফসহ ৮ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২০ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ডিএমপি’র নির্দেশনা জাতীয় শোক দিবস উপলক্ষে ডিএমপি’র নির্দেশনা
  • আপডেট টাইম : 02/08/2020 05:25 PM
  • 46 বার পঠিত

বলিউডে এসে নিজে আসন পাকা করতে সময় নেননি কঙ্গনা রানাউত। একদিকে যেমন অভিনয়ের জন্য খ্যাতি বেড়েছে, তেমনই বেড়েছে বিতর্ক। বিশেষত সুশান্ত সিং রাজপুতের পর একাধিকবার মুখ খুলে এখন তিনি বিতর্কের চূড়ায়। এবার আরো এক বিস্ফোরক অভিযোগ করলেন কঙ্গনা। তার দাবি মুখ বন্ধ করতে, ভয় পাওয়াতে তার বাড়ির সামনেই গুলি চালিয়েছে দুষ্কৃতীরা।

তিনি বলেছেন ৩১ জুলাই তার বাড়ির বাইরে গুলি চলে। তার কথায়, আমি এদিন রাত সাড়ে এগারোটার সময়ে বেডরুমে ছিলাম। আমার বেডরুমের পিছনেই একটা আপেল বাগান ও সুইমিং পুল রয়েছে। আর এরপরেই বাড়ির সীমানা। ওই সীমানার কাছ থেকেই হঠাৎ জোরে শব্দ শুনতে পাই আমি। প্রথমে মনে হয়েছিল কেউ বাজি ফাটাচ্ছে। পরে মনে হয়, না এটা বাজি নয় গুলির শব্দ।

এরপরে তিনি আরো বলেন, আমার মনে হয় আমাকে ভয় পাওয়াতে কেউ স্থানীয় গুন্ডাদের ভাড়া করেছিল। আজকাল সাত আট হাজার টাকাতেই এই কাজ করা যায়।কঙ্গনার অভিযোগ পেয়ে সেই রাতেই ডিএসপি ছুটে আসেন তার বাড়ির কাছে। যদিও কোনো রাসায়নিক বা বুলেটের খোল তারা খুজে পাননি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...