×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০১-৩০
  • ৬৭২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) ‘বার্ষিক সাধারণ সভা ২০২০’ অনুষ্ঠিত হয়েছে।বিএসপিএ’র সভাপতি সনৎ বাবলার সভাপতিত্বে আজ সকাল ১১টায় রাজধানীর সেগুনবাগিচাস্থ একটি রেস্টুরেন্টে(বাগিচা) বার্ষিক সাধারণ সভা (এজিএম) শুরু হয়। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন বিএসপিএ’র সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হক মল্লিক। শোক প্রস্তাব পাঠ করেন বিএসপিএ’র সহ-সভাপতি পরাগ আরমান।
এরপর ২০২০ সালে মৃত্যুবরণ করা বিএসপিএর সদস্য, পরিবারে সদস্য, ক্রীড়াবিদ ও সংগঠকদের আত্মার প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
২০১৯ সালের দ্বিবার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী পাঠ করেন বিগত কমিটির দফতর সম্পাদক জিয়াউদ্দিন সাইমুম।
পরবর্তীতে পর্যায়ক্রমে নিজ নিজ প্রতিবেদন তুলে ধরেন সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ, অর্থ সম্পাদক রাহেনুর ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক মো. কবিরুল ইসলাম।
এছাড়াও কুষ্টিয়া, কক্সবাজার, যশোর, রাজশাহী ও সিলেট শাখার প্রতিনিধিরা নিজ নিজ প্রতিবেদন পাঠ করেন।
সাধারণ সভায় উত্থাপিত সকল প্রতিবেদনের উপর এরপর আলোচনা হয় এবং সর্বস্মতিক্রমে সকল প্রতিবেদন অনুমোদিত হয়।
২০২০ সালের সেরা শাখা হিসেবে কক্সবাজার শাখার সভাপতির হাতে স্মারক ও প্রাইজমানি তুলে দেয়া হয়। বিএসপিএ’র নতুন সদস্যদের বরণ করার মধ্য দিয়ে এজিএম’র সমাপ্তি টানেন সভাপতি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat