×
ব্রেকিং নিউজ :
বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোন আশা নেই: রুশ রাষ্ট্রদুত দক্ষিণ আফ্রিকায় বাস গিরিখাদে পড়ে ৪৫ জন নিহত জাতির পিতার সমাধিতে বিএসএমএমইউ ভিসির শ্রদ্ধা বেনাপোলে ৭০ লাখ টাকার স্বর্ণের বার উদ্ধার, পাচারকারী আটক মাদক বিক্রির অভিযোগে ৪০ জন গ্রেফতার শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপি’কে অন্ধকারে ঠেলে দিয়েছে: ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে আইপিইউ অ্যাসেম্বলি শেষে দেশে ফিরেছেন স্পিকার আলেপ্পোর কাছে ইসরায়েলি হামলায় সিরিয়ার ৩৬ সৈন্য নিহত হার্ভার্ড লাইব্রেরি বই বাঁধাই থেকে মানুষের চামড়া অপসারণ
  • প্রকাশিত : ২০২১-০২-০৩
  • ৬৮৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

উগান্ডায় সড়ক দুর্ঘটনায় ৩২ জন নিহত হয়েছে। দেশটির পশ্চিমাঞ্চলীয় কাসেসি জেলায় মঙ্গলবার এ দুর্ঘটনা ঘটে।একটি মানবাধিকার সংস্থা এ খবর জানিয়েছে।
উগান্ডা রেড ক্রস সোসাইটির যোগাযোগ কর্মকর্তা আইরিন নাকাসিতা বুধবার জানায়, যাত্রীবহনকারী একটি ট্রাকের সাথে গাড়ির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এসব যাত্রী অন্তেষ্ট্যিক্রিয়ায় যোগ দিতে যাচ্ছিল।
তিনি আরো বলেন, নির্মাণাধীন সড়কটি ছিল খুবই সংকীর্ণ। দুর্ঘটনার সময় অন্ধকার নেমে এসেছিল। দুর্ঘটনায় পড়া ট্রাক ও কারের সাথে কাসেসি থেকে আরো দুটি লরি এসে যুক্ত হয়। এরপর বুন্দিবোগিয়ো থেকে আরো একটি গাড়ি যুক্ত হয়। মোট পাঁচটি গাড়ি দুর্ঘটনাস্থলে যুক্ত হয়ে পড়ে। এতে ৩২ জন নিহত এবং পাঁচজন আহত হয়।
পুলিশের পরিসংখ্যান অনুযায়ী, দেশটিতে প্রতি বছর প্রায় ২০ হাজার সড়ক দুর্ঘটনা ঘটে। এতে দুই হাজারেরও বেশি লোক প্রাণ হারায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat