×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০২-০৮
  • ৭০৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাসের টিকা নিয়ে কোন ধরনের নেতিবাচক প্রচারণায় বিভ্রান্ত না হতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
তিনি আজ সকালে রাজধানীর শ্যামলীর ২৫০ শয্যার টিবি হাসপাতালে কোভিড-১৯ টিকার প্রথম ডোজ গ্রহণ শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ আহবান জানান।
সাধন চন্দ্র মজুমদার বলেন, ‘নিজে ভ্যাকসিন নিন, নিজে সুস্থ থাকুন, পরিবারকে সুস্থ রাখুন, সর্বোপরি জাতিকে সু¯্য’ রাখতে সাহায্য করুন। কোন অপপ্রচারে কেউ বিভ্রান্ত হবেন না।’
দ্রুততম সময়ের মধ্যে দেশের মানুষের জন্য কোভিড-১৯ টিকা আনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, স্বাধীনতার সময় থেকেই দেশ বিরোধী একটি চক্র দেশের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছে।
তিনি বলেন, টিকা নিয়ে ভারতের সঙ্গে চুক্তি হওয়ার সময় তারা বলেছিল টিকা এদেশে আসবে না। জনগণের স্বাস্থ্য সুরক্ষায় টিকা যখন দেশে এসে পৌঁছায়, তখন তারা টিকা নিয়ে অপপ্রচার চালিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করার পায়তারা করেছিল।
মন্ত্রী আরো বলেন, এখনও পৃথিবীতে অনেক দেশ করোনাভাইরাসের টিকা নিতে পারে নি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার কূটনৈতিক সাফল্যে ও সেরা ব্যবস্থাপনায় বাংলাদেশ দ্রুততম সময়ের মধ্যে টিকা আনতে সক্ষম হয়েছে। দেশের মানুষের স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করা সম্ভব হয়েছে।
টিকা গ্রহণ শেষে তিনি কিছু সময় অপেক্ষা করেন। এসময় তিনি শারীরিকভাবে সম্পূর্ণভাবে সুস্থ আছেন এবং কোন পরিবর্তন অনুভব করছেন না বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat