×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০২-০৯
  • ৭৬২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

টলিউডের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশান সিং। দিন দিন আরও বেশি করে যেন আবেগপ্রবণ হয়ে উঠছেন রোশান। সামাজিক মাধ্যমের পোস্টে বারবার তুলে ধরার চেষ্টা করছেন নিজের মনের কথা। এবার ইনস্টাগ্রামের স্টোরিতে তুলে ধরলেন সেরকম কথা।

রবিবার ইনস্টাগ্রামে একটি স্টোরিতে রোশান সিং লেকেন, ‘আমায় নিয়ে কখনও যদি কারও কাছে খারাপ গল্প শোনেন, বুঝে নেবেন তার সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক ছিল।’যদিও রোশানের এই পোস্ট নিয়ে প্রশ্ন উঠেছে নেটিজেনের একাংশের মনে। কার সঙ্গে সুসম্পর্কের কথা বলছেন রোশান? ইঙ্গিতপূর্ণ পোস্টটি কি শ্রাবন্তীকে উদ্দেশ করে? যদিও পুরো বিষয়টিকে ঠাট্টার ছলে উড়িয়ে দিয়ে ইনস্টাগ্রামে আরও একটি স্টোরি পোস্ট করেন রোশান।সেখানে তিনি লেখেন, ‘তার প্রতিটা রিলই মজা এবং বিনোদনের জন্য করে থাকে তিনি। কাউকে ব্যক্তিগতভাবে দুঃখ দেওয়ার উদ্দেশে নয়।’কয়েক দিন আগে শ্রাবন্তী-পুত্র অভিমন্যুর একটি পোস্ট শোরগোল ফেলে দিয়েছিল নেটদুনিয়ায়। ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডার’-দের ঘিলুতে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিলেন তিনি। যদিও কাকে উদ্দেশ করে সেই পোস্ট করেছিলেন শ্রাবন্তী-পুত্র, তা স্পষ্ট করেননি্ রোশানের ইনস্টা স্টোরি কি সেই পোস্টের পালটা? ভাবাচ্ছে নেটিজেনের একাংশকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat