×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০২-১৩
  • ৭৭৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

শিরোনামে উঠে এলেন অভিনেত্রী দিয়া মির্জা। আপাতত নতুন কোনও ছবি মুক্তি পাচ্ছে না অভিনেত্রীর। কোনও বিতর্কেও জড়িয়ে পড়েননি তিনি।
তা হলে?
জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন অভিনেত্রী। ফের বিয়ে করতে চলেছেন দিয়া। মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম সূত্রে খবর, ১৫ ফেব্রুয়ারি একটি ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সারতে চলেছেন অভিনেত্রী। পাত্র মুম্বইয়ের উদ্যোগপতি বৈভব রেখি। শোনা যাচ্ছে, বলিউডের ব্যক্তিত্বরা উপস্থিত থাকবেন না অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে। শুধুমাত্র আত্মীয় পরিজন এবং বন্ধুবান্ধবদের নিয়ে রীতিনীতি মেনে সম্পন্ন হবে অনুষ্ঠান। এ বিষয়ে যদিও এখনও মুখ খোলেননি দিয়া। তবে দ্বিতীয় বিয়ের গুঞ্জনকে উড়িয়েও দেননি অভিনেত্রী।
দীর্ঘদিন সম্পর্কে থাকার পর ২০১৪ সালে প্রেমিক সাহিল সঙ্ঘকে বিয়ে করেছিলেন দিয়া। সে বারও একই ভাবে সাহিলের ছত্তরপুরের ফার্ম হাউসে কাছের মানুষদের স্বাক্ষী রেখে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী। ভালবেসে বিয়ে করলেও, শেষমেশ দাম্পত্য টেকেনি তাঁদের। ২০১৯ সালে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন তাঁরা। প্রেমপর্ব ও দাম্পত্য মিলিয়ে মোট ১১ বছরের সম্পর্ক ভেঙে গেলেও একে অপরের প্রতি ভালবাসা এবং শ্রদ্ধা বজায় রেখে বন্ধু হয়ে থাকার কথা বলেছিলেন দু’জনেই।
আপাতত দিয়া ব্যস্ত তেলুগু ছবি ‘ওয়াইল্ড ডগ’-এর শ্যুটিং নিয়ে। গত বছর তাপসী পান্নুর ‘থাপ্পড়’ ছবিতেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat