×
ব্রেকিং নিউজ :
শিক্ষার্থীদের জ্ঞানার্জনের পাশাপাশি দেশ ও জনগণের কল্যাণে কাজ করার আহবান আইজিপির নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে ২৫ তম বিসিএস ফোরামের শ্রদ্ধা ড্রিমলাইনারের কারিগরি বিষয়ে বোয়িংয়ের সঙ্গে কথা বলতে বিমানের প্রতি পর্যটনমন্ত্রীর নির্দেশ জাতির পিতার সমাধিতে অগ্রণী ব্যাংকের দুই ডিএমডির শ্রদ্ধা সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ
  • প্রকাশিত : ২০২১-০৩-২৫
  • ৫৬১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সহজ জয় দিয়ে বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২২তম আসরের প্রথম রাউন্ডে যাত্রা শুরু করলো ঢাকা মেট্রো। দ্বিতীয় স্তরের ম্যাচে বরিশাল বিভাগকে ৮ উইকেটে হারিয়েছে ঢাকা মেট্রো।
বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের দ্বিতীয় ইনিংসে ২০৮ রানে অলআউট হয় বরিশাল বিভাগ। এতে ঢাকা মেট্রোকে মাত্র ৩৭ রানের টার্গেট দিতে পারে বরিশাল। ২ উইকেটে ৩৭ রান তুলে জয় নিয়ে মাঠ ছাড়ে ঢাকা মেট্রো।
১৭২ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে তৃতীয় দিন শেষে ৭ উইকেটে ১৭৭ রান করেছিলো বরিশাল। ৩ উইকেট হাতে নিয়ে মাত্র ৫ রানে এগিয়েছিলো তারা। তাই তৃতীয় দিন শেষেই জয়ের সুবাতাস পাচ্ছিলো ঢাকা মেট্রো।
আজ বাকী ৩ উইকেটে মাত্র ৩১ রান যোগ করতে সমর্থ হয় বরিশাল। ২০৮ রানে অলআউট হয় তারা। এই ইনিংসে ওপেনার মঈনুল ইসলাম ৬৩, সালমান হোসেন ৪৪ ও সৈকত আলি ২৫ রান করেন। বল হাতে ঢাকা মেট্রোর আবু হায়দার ৩টি, শহিদুল ইসলাম-আরাফাত সানি ২টি করে উইকেট নেন।
মাত্র ৩৭ রান টার্গেট স্পর্শ করতে ৭১ বল ও ২ উইকেট হারাতে হয় ঢাকা মেট্রোকে। ওপেনার আমিনুল ইসলাম ইমন ১০ ও শামসুর রহমান ৪ রান করে ফিরেন। জাহিদুজ্জামান ১৫ ও অধিনায়ক মার্শাল আইয়ুব ১ রানে অপরাজিত ছিলেন। বরিশালের বাঁ-হাতি স্পিনার তানভীর ইসলাম ২টি উইকেট নেন।
প্রথম ইনিংসে বরিশাল ২৪১ ও ঢাকা মেট্রো ৪১৩ রান করেছিলো। ঢাকা মেট্রোর পক্ষে অধিনায়ক মার্শাল ১১২ ও পেসার শহিদুল ১০৬ রান করেন। ম্যাচ সেরা হয়েছেন শহিদুল।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat