×
ব্রেকিং নিউজ :
গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের আইপিইউ’র গভর্নিং কাউন্সিলের সমাপনী সেশনে স্পিকার
  • প্রকাশিত : ২০২১-০৩-২৬
  • ৬৯৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

যথাযোগ্য মর্জাদায় সারাদেশের ন্যায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উপলক্ষে পটুয়াখালীর গলাচিপায় দিবসটি আনুষ্ঠানিক ভাবে পালন করা হয়। সকাল ৬টা ১ মিনিটে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত স্মৃতি সৌধে পুষ্প স্থাবক অর্পন করা হয়।
এরপরে সকাল ৮টা ১মিনিটে বাংলাদেশ তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুল মাঠে গলাচিপা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত প্যারেড, জাতীয় সংগীদের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতিক পায়রা ও বেলুন উড়িয়ে বিভিন্ন কর্মসূচী মধ্যদিয়ে পটুয়াখালী-৩ জাতীয় সংসদ সদস্য এস এম শাহজাদা শুভ উদ্বোধন করা হয়।
এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার, অতিরিক্ত পুলিশ সুপার মো. ফারুক হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ দে, সরকারি কলেজ, প্রেস ক্লাব ও বিভিন্ন সরকারি বেসরকারি অফিস, স্কুল, কলেজ, মাদ্রাসা, বিভিন্ন রাজনৈতিক দল ও গলাচিপ বনিক সমিতি, কেন্দ্রীয় কালিবাড়ী কমিটি সহ সুশীল সমাজ উপস্থিত ছিলেন।
এসময় উপস্থিত সকলে স্বাধীনতা যুদ্ধের সকল শহীদের ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের পরিবার বর্গের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন। এছাড়া প্রধান অতিথি স্বাগত ভাষন ও কুচকাওয়াজ পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat