×
ব্রেকিং নিউজ :
শেখ হাসিনার নেতৃত্বে পাহাড়ে উন্নয়নের ধারা ও শান্তি-সম্প্রীতি বজায় থাকবে : কুজেন্দ্র লাল ত্রিপুরা হাছান মাহমুদের সাথে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক : ঢাকায় দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি বৃদ্ধির সম্ভাবনা ১৮ এপ্রিল প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী শুরু হচ্ছে মুজিবনগর দিবস উদযাপনের মাধ্যমে বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে : রাষ্ট্রপতি চাহিদা মিটিয়েও জয়পুরহাটের সজনে রফতানি হচ্ছে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে ‘মুজিবনগর দিবস’ বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন : প্রধানমন্ত্রী মির্জা ফখরুলের মিথ্যাচার জনগণকে বিভ্রান্ত করছে : হানিফ জাতীয় অভিযোজন পরিকল্পনায় জনস্বাস্থ্যের বিষয়টি যুক্ত করা হবে : পরিবেশ মন্ত্রী আসন্ন উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা বিএনপির বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চেয়ারম্যান
  • প্রকাশিত : ২০২১-০৪-২৮
  • ৬৮৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিলেট বিভাগে গত একদিনে করোনাভাইরাসে দুইজনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৭৩ জন।
বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য নিশ্চিত করে।
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে বুধবার সকাল পর্যন্ত গত একদিনে করোনাভাইরাসে সিলেট বিভাগে মৃত ২ জনের মধ্যে সিলেট জেলার ১ জন ও মৌলভীবাজার জেলার ১ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে মোট মৃত্যুবরণ করেছে ৩৪১ জন। এরমধ্যে সিলেট জেলার ২৬৮ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৮ জন রয়েছেন। সিলেট বিভাগে গত একদিনে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৭৩ জন, আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৬২, সুনামগঞ্জের ২ ও হবিগঞ্জের ৪ ও মৌলভীবাজার জেলার ৫ জন রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে মোট করোনা রোগীর সংখ্যা ২০ হাজার ৪৮৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৩ হাজার ১৩৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭২০ জন, হবিগঞ্জে ২ হাজার ৩৩৮ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ২৯৪ জন রয়েছেন।
এদিকে গত একদিনে সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ১৩৭ জন। এরমধ্যে সিলেট জেলার ১৯৯, হবিগঞ্জের ৩ ও মৌলভীবাজার জেলায় ১৫ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনা থেকে মোট সুস্থতার সংখ্যা ১৮ হাজার ৮৮৪ জন। এর মধ্যে সিলেট জেলার ১২ হাজার ৩৭৭, সুনামগঞ্জের ২ হাজার ৬০৪, হবিগঞ্জের ১ হাজার ৭৭৩ মৌলভীবাজার জেলার ২ হাজার ১৩০ জন রয়েছেন।
অন্যদিকে সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে আরও ১৩ জন, এ নিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট ২৫০ জন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যার মধ্যে সিলেট জেলায় ২২৪, সুনামগঞ্জের ৪, হবিগঞ্জে ১৪ ও মৌলভীবাজার জেলায় ৮ জন রয়েছেন। অপরদিকে গত একদিনে সিলেট বিভাগে ৫২ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এনিয়ে সিলেট বিভাগে বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৬৪৫ জন, এরমধ্যে সিলেট জেলায় ৬১৯, হবিগঞ্জে ৪ ও মৌলভীবাজার জেলার ২২ জন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat