×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৫-১৯
  • ৫৯৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের ঊল্লাপাড়ায় পৌর শহরে শহীদ মিনার চত্বরে উল্লাপাড়া প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।
অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে,ছয় ঘন্টা আটকে রেখে হেনস্তা শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করার বিরুদ্ধে তীব্র নিন্দা ও ধিক্কার জানিয়েছেন সারা বাংলার গণমাধ্যম কর্মীরা। সেই সাথে নিঃশর্ত মুক্তি দাবি জানিয়ে ১৯ মে সকাল ১১ টায় উল্লাপাড়া পৌর শহরে শহীদ মিনার চত্বরে উল্লাপাড়া প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

দেশে একের পর আলোচিত ঘটনার জন্ম দিয়ে যাচ্ছে স্বাস্থ্য মন্ত্রণালয়। বিস্তর অনিয়ম দুর্নীতির অভিযোগ রয়েছে এ মন্ত্রণালয়ের বিরুদ্ধে। গুটি কয়েকজন দুর্নীতিরবাজকে ধরা হলেও অনেকেই ধরা ছোয়ার বাইরে রয়ে গেছে। বিশ্বস্বাস্থ্য অনুবিভাগের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগম- তার দূর্নীতি অনিয়মের তথ্য ফাস হওয়ায় সচিবালয়ে সাংবাদিক রোজিনাকে ডেকে নিয়ে আটকে রেখে হেনস্তা ও শারীরিক নির্যাতন করা হয়েছে এবং পরে নাটকীয় ভাবে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের বিরুদ্ধে সারা বাংলার সাংবাদিক ও উল্লাপাড়া প্রেসক্লাবের গণমাধ্যম কর্মীরা তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে।

বিশ্বস্বাস্থ্য অনুবিভাগের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগম-এর দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছে উল্লাপাড়া প্রেসক্লাব ও টেলিভিশন ফোরামের সকল সাংবাদিক গণমাধ্যম কর্মীরা।

অনুসন্ধানী সাংবাদিক রোজিনাকে হেনস্তা ও গ্রেফতার করার মাধ্যমে গণমাধ্যমের স্বাধীনতা হরণ করা হয়েছে বলে গণমাধ্যম কর্মীরা অভিযোগ করেন। অবিলম্বে রোজিনাকে মুক্তি না দিলে দেশব্যাপী বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়ার হুঁশিয়ারি দেন আন্দোলনকারীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat