×
ব্রেকিং নিউজ :
নিত্যপ্রয়োজনীয় পণ্য আমদানির বিকল্প ব্যবস্থা হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের বিভাগীয় কমিশনারের শ্রদ্ধা গোপালগঞ্জে গ্রাম পুলিশের 'বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স ' শুরু মারমাদের জল উৎসবের মধ্য দিয়ে সমাপ্ত হলো পাহাড়ের বৈসাবী উৎসব বরগুনায় সাংসদকে সংবর্ধনা ও মেয়র কাউন্সিলরদের অভিষেক বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আলবার্টা পার্লামেন্টে বাংলা নববর্ষ উদযাপিত বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির কৃতি শিক্ষার্থীরাই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ : স্পিকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত রাউন্ডের খেলা ২০ এপ্রিল
  • প্রকাশিত : ২০২১-০৬-২৩
  • ৬১৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যেদিয়ে আজ সারাদেশে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। জেলা ও উপজেলা পর্যায়ে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতা-কর্মীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছেন।
বাসস-এর জেলা সংবাদদাতাদের পাঠানো সংবাদে জানা যায়-
গোপালগঞ্জ : সকাল সাড়ে ১০টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান। এর আগে তার নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পস্তপক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানায় নেতৃবৃন্দ। এরপর জেলা ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। পরে বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট নিহত পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা ও পাঠ বিশেষ মোনাজাতে অংশ নেন তারা। এসময় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও মির্জা আজম এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য সাহাবুদ্দিন ফরাজী ও সৈয়দ আবদুল আউয়াল শামীম, ইকবাল হোসেন অপু এমপি, গোপালগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সিনিয়র সহ সভাপতি রুহুল আমীন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাসসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
ময়মনসিংহ : জেলা আওয়ামী লীগের উদ্যোগে নগরীর টাউন হল প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক করা হয়। পুষ্পস্তবককালে গৃহায়ণ ও গণপুর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, বাংলাদেশের স্বাধীনতা এমনিতেই আসেনি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে ও মুক্তিযোদ্ধাদের অংশগ্রহণের মাধ্যমে আমরা লাল সবুজের দেশ সোনার বাংলাদেশ, স্বাধীনরাষ্ট্র ও নিজস্ব পতাকা পেয়েছি। এর আগে প্রতিমন্ত্রী জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. ফরিদ আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় এছাড়া সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মমতাজ উদ্দীন মমতা, এম এ কুদ্দুস প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়া মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের নেতৃত্বে শীববাড়ি দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়েছে। জেলার অন্যান্য উপজেলাগুলোতেও আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে।
সাতক্ষীরা : জেলায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বেলা ১১ টায় সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক। এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহম্মেদ, শহিদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, প্রমুখ ।
নোয়াখালী : জেলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সকালে জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সদর উপজেলা আওয়ামী লীগ পৃথক পৃথকভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে। সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতৃবৃন্দ। বিভিন্ন কর্মসূচিতে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক একেএম সামছুদ্দিন জেহান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক শহিদ উল্যাহ খান সোহেল, জেলা যুব লীগের অহ্বায়ক ইমন ভট্ট ও যুগ্ম আহ্বায়ক একরামুল করিম বিপ্লব সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ঝালকাঠি :  সকালে শহরের টাউন হলের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিকে পুষ্পার্ঘ অর্পণ করে। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির,সহ-সভাপতি মো. সালাউদ্দিন আহম্মেদ সালেক, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক তরুণ কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, সদস্য আবু সাইদ খান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রশিদ হাওলাদার, সাধারণ সম্পাদক হাফিজ আলমাহমুদ ও জেলা যুবলীগের আহবায়ক রেজাউল করিম জাকির। 
দিনাজপুর :  সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক কার্যালয় চত্ত্বরে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী এবং শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবির সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু এর নেতৃত্বে অন্যান্য নেতৃবৃন্দ ও কর্মীরা শ্রদ্ধা অর্পন করেন। এরপরেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার এবং সাধারণ সম্পাদক মো. মমিনুল ইসলাম এর নেতৃত্বে সদর উপজেলা আওয়ামী লীগ। শ্রদ্ধা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আত্মার মাগফিরাত কামনা ও আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনাসহ করোনা ভাইরাস হতে মুক্তি পেতে বিশেষ মোনাজাতে অংশ নেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।
লক্ষ্মীপুর : দুপুরে পৌর আওয়ামী লীগের উদ্যোগে রায়পুর শহরে পৌর আওয়ামী লীগের আহ্বায়কের ব্যক্তিগত কার্যালয়ে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন- লক্ষ্মীপুর-২ (রায়পুরও সদর আংশিক) সংসদীয় আসনের নবনির্বাচিত এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন। আলোচনা শেষে কেক কাটা ও দোয়া-মুনাজাতের মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খোকন। এছাড়াও বিভিন ইউনিটের নেতাকর্মীরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। একইভাবে জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয় বলে জানা গেছে।
জয়পুরহাট : সকাল ৯টায় জেলা আওয়ামী লীগ অফিস চত্বরে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করা হয়। পরে কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন জেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।পুস্পস্তবক অর্পন শেষে দলীয় কার্যালয়ে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেটের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  সভায় বক্তব্য রাখেন- সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, সাবেক সহ-সভাপতি এ্যাড. মোমিন আহমেদ চৌধুরী (জিপি) সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
কুষ্টিয়া : কুষ্টিয়া সরকারি কলেজের সামনে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় জেলা আওয়ামী লীগ সভাপতি সদর উদ্দিন খান ও সাধারণ সম্পাদক আজগর আলীসহ জেলা-উপজেলা, শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে দৌলতপুর উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সংসদ সদস্য এ্যাড. সরওয়ার জাহান বাদশা। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফেরাত কামানার দোয়া ও মোনাজাত করা হয়।
পাবনা : সকালে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বিকেলে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলার উপজেলা পর্যায়ে ও এসব কর্মসুচি পালিত হয়।  পাবনা জেলা আওয়ামী লীগের ভারপাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পাবনা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।  এসব কর্মসুচীতে অংশ গ্রহন করেন জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, জেলা যুবলীগ, জেলা কৃষকলীগ, জেলা শ্রমিক লীগ, জেলা স্বেচ্ছা সেবক লীগ, জেলা মহিলা আওয়ামী লীগ, জেলা যুব মহিলা লীগ, জেলা ছাত্রলীগের নেতাকমী গণ। 
নড়াইল : বুধবার সকাল ৭ টায় নড়াইল পুরাতন বাস টার্মিনাল এলাকায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,জাতির পিতা বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনাসভা ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় এসময় বক্তব্য রাখে বীরমুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, পৌর মেয়র আঞ্জুমান আরা, যুগ্ম-সম্পাদক বাবুল কুমার সাহা, সদস্য অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী প্রমূখ। এসময় জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
রাঙ্গামাটি : সকাল ৯টায় রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এছাড়াও দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজার সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বরের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মো. কামাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিক আহমদ তালুকদার, তথ্য ও গবেষণা সম্পাদক মো. রফিকুল মাওলা, রাঙ্গামাটি জেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মো. শামসুল আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো. শাওয়াল উদ্দিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা প্রমুখ। 
মেহেরপুর : সকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দিবসটি পালন করা হয়। এ উপলক্ষে সকালে জন প্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির বাসভবনের সামনে জাতীয়ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয। জেলা আওযামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, আব্দুল হালিম পুষ্পস্তবক অর্পণ করেন। পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন - জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, যুগ্ম সম্পাদক এ্যাড. ইব্রাহীম শাহিন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য শামিম আরা হীরা, বুড়িপোতা  ইউপি চেয়ারম্যান শাহ জামান, বড় বাজার ব্যবসায়ী  সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন প্রমুখ।
নাটোর : জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজনের মধ্য দিয়ে আজ বুধবার নাটোরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল দশটায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ‘সংগ্রাম উন্নয়ন ও অর্জনে গৌরবদীপ্ত পথচলার ৭২ বছর’ শীর্ষক আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য (নাটোর সদর ও নলডাঙ্গা) মো. শফিকুল ইসলাম শিমুল। জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট সিরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সাজেদুর রহমান খান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস এবং আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এরআগে দলীয় কার্যালয় প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে কর্মহীন অসহায় দেড়শ’ মানুষের মাঝে অর্থ সহায়তা বিতরণ করা হয়।  
বগুড়া : আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার আয়োজনে সকাল ৮ টায়  দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায়  সরকারি নির্দেশনা যথাযথ প্রতিপালনের জন্য প্রতিষ্ঠাবার্ষিকীর সংক্ষিপ্ত কর্মসূচিতে সমাপনী বক্তব্য রাখেন- বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. মকবুল হোসেন। 
ফেনী : দুপুর সাড়ে ১২টার দিকে শহরের কলেজ রোডে দলীয় অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা করে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এতে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি। দপ্তর সম্পাদক একে শহীদ খোন্দকারের সঞ্চালনায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহাম্মদ। এর আগে সকাল বেলা ১১ টায় শহরের জেল রোডে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনের সভাপতি-সম্পাদকসহ দলীয় নেতৃবৃন্দ। এরপর আলোচনা সভার পূর্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রূহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া পাঠ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat