×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৬-৩০
  • ৫৮৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা  জেলার চান্দিনায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৭টি ড্রেজারের মেশিন ও পাইপ নষ্ট করে দেওয়া হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৯টায় উপজেলার মাধাইয়া ইউনিয়নের বাখরাবাদ, মীরগঞ্জ ও নাওতলা এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া খানমের নেতৃত্বে ওই অভিযান পরিচালান করা হয়। এসময় একজনকে ১ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুন নাহার  বলেন, উপজেলার মাধাইয়া ইউনিয়নের মাত্র ২ কিলোমিটারের মধ্যে ১৭টি ড্রেজার চালানোর ফলে মারাত্মক ক্ষতির মুখে পড়েছে এলাকাবাসী। পরে স্থানীয় বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া খানমের নেতৃত্বে অভিযান পরিচালিত করেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ১৭ টি ড্রেজারের মেশিন ও পাইপ নষ্ট করে দেওয়া হয়।
ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় ক্ষোভ প্রকাশ করায় এক ব্যক্তিকে আটক করে ভ্রাম্যমাণ আদালত। পরে তাকে এক হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat