×
ব্রেকিং নিউজ :
শেখ হাসিনার নেতৃত্বে পাহাড়ে উন্নয়নের ধারা ও শান্তি-সম্প্রীতি বজায় থাকবে : কুজেন্দ্র লাল ত্রিপুরা হাছান মাহমুদের সাথে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক : ঢাকায় দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি বৃদ্ধির সম্ভাবনা ১৮ এপ্রিল প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী শুরু হচ্ছে মুজিবনগর দিবস উদযাপনের মাধ্যমে বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে : রাষ্ট্রপতি চাহিদা মিটিয়েও জয়পুরহাটের সজনে রফতানি হচ্ছে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে ‘মুজিবনগর দিবস’ বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন : প্রধানমন্ত্রী মির্জা ফখরুলের মিথ্যাচার জনগণকে বিভ্রান্ত করছে : হানিফ জাতীয় অভিযোজন পরিকল্পনায় জনস্বাস্থ্যের বিষয়টি যুক্ত করা হবে : পরিবেশ মন্ত্রী আসন্ন উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা বিএনপির বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চেয়ারম্যান
  • প্রকাশিত : ২০২১-০৭-০৩
  • ৫৯৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইল,জেলার কালিহাতীতে আজ সকাল সাড়ে ৭টার দিকে অ্যাম্বুলেন্স ও মাছবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ ৫ জন নিহত এনং ৫ জন আহত হয়েছে। নিহতদের মধ্যে একজন অন্তঃসত্ত্বা নারী ছিলেন বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।
তাৎক্ষণিকভাবে নিহত এবং আহতদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ইন্সপেক্টর ওসি (তদন্ত) সাহেদুল ইসলাম জানান, সকাল সাড়ে ৭টার দিকে টাঙ্গাঈল-বঙ্গবন্ধু মহসড়কের কালিহাতী উপজেলার হাতিয়া এলাকায় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী মাছবাহী একটি পিকআপ ভ্যানের সাথে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী যাত্রীবাহী একটি অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নারীসহ ৩ জন নিহত এবং আহত হয় ৭ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে একজন পুরুষ ও এক নারীর মৃত্যু হয়। প্রাথমিকভাবে আহত ও নিহত কারও নাম পরিচয় জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat