×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৭-০৫
  • ৫২৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা (দক্ষিণ), জেলার দেবীদ্বার হ্যালো ছাত্রলীগের উদ্যোগে পৌর এলাকায় করোনা প্রতিরোধে নাগরিকের স্বাস্থ্য সুরক্ষায় ৪টি করোনা প্রতিরোধক বুথ স্থাপনের উদ্যোগ নিয়েছে। অপরদিকে পৌরসভার উদ্যোগেও আরো ৪টি করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হবে।
করোনার ভয়াবহ পরিস্থিতি মোকাবেলায় চলমান কঠোর লক ডাউনে হ্যালো ছাত্রলীগ ও পৌর প্রশাসনের উদ্যোগে দেবীদ্বার সদর এলাকায় ৮টি জনগুরুত্বপূর্ণ স্পটে ওই করোনা প্রতিরোধক বুথ স্থাপনের লক্ষ্যে আজ সোমবার (৫ জুলাই) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ ভবনের সামনে উক্ত করোনা প্রতিরোধক বুথ স্থাপন কার্যক্রমের উদ্ভোধন করেন কুমিল্লা-৪ দেবীদ্বার নির্বাচনী এলাকার সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল।
এসময় উপস্থিতি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাসেম ওমানী, হ্যালো ছাত্রলীগের প্রধান ও ছাত্রলীগ কুমিল্লা (উঃ) জেলা সভাপতি আবু কাউছার অনিক ও সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। হ্যালো ছাত্রলীগের প্রধান ও ছাত্রলীগ কুমিল্লা (উঃ) জেলা সভাপতি আবু কাউছার অনিক বলেন, হ্যালো ছাত্রলীগের পক্ষ থেকে আজকের এ ভয়াবহ করোনাকালে স্বাস্থ্য সুরক্ষায় করোনা প্রতিরোধক বুথ স্থাপনের উদ্যোগ নিয়েছি। এ লক্ষ্যে দেবীদ্বার পৌর প্রশাসক ও উপজেলা নির্বাহী রাকিব হাসানের মাধ্যমে ৪টি ও হ্যালো ছাত্রলীগ টিম’র মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পল্লী বিদ্যুৎ অফিস, নিউমার্কেট মুক্তিযুদ্ধ চত্বর ও থানা গেইট এলাকায় ৪টিসহ ৮টি করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হবে। এসব বুথগুলো সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত খোলা থাকবে। পথচারীরা ওই বুথের নির্ধারিত সুইচ টিপলে বেড়িয়ে আসা স্যানিটাইজার দিয়ে হাত পরিস্কার করবে এবং যাদের মাক্স নেই তারা অপর সুইচ টিপলে একটি মাক্স বেড়িয়ে আসবে। প্রতিটি বুথের ভেতরে ২০০ মাক্স ও হেন্ড সেনিটাইজার সংরক্ষিত থাকবে। এসব সামগ্রী শেষ হয়ে গেলে আবার নতুন করে বুথগুলোতে সংরক্ষণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat