×
ব্রেকিং নিউজ :
দেশের মধ্যাঞ্চলে বিস্ফোরণের পর ‘বিদেশ থেকে হামলার খবর পাওয়া যায়নি’: ইরানের মিডিয়া মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নির্বাপন নওগাঁয় কৃষিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তেহরানের ২টি বিমানবন্দরে আবারো ফ্লাইট চালু জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস-এর মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক প্রধানমন্ত্রী ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন: অর্থমন্ত্রী রাঙ্গামাটিতে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাশের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
  • প্রকাশিত : ২০২১-০৭-২৬
  • ৭৬৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভোলা জেলায় করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে চলা নিশ্চিত করতে ১২৪ জনকে ৯৮ হাজার ৭০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া আইন ভঙ্গ করার দায়ে সদর উপজেলায় ১ জনকে ৩ দিনের কারাদন্ড দেওয়া হয়েছে। রোববার সকাল থেকে রাত ১০ টা পর্যন্ত জেলার ৭ উপজেলার বিভিন্ন স্পটে ১২টি মোবাইল কোর্ট পরিচালনা করে ১১২ টি মামলায় এসব দন্ডাদেশ প্রদান করা হয়।
স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্িযাজস্ট্রেটরা অভিযানে নেতৃত্ব দেন। এসময় জনসচেতনতায় সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ ও মাইকিং করা হয়।
জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আকিব ওসমান আজ সকালে জানান, অভিযানের মধ্যে সদর উপজেলায় ৫টি মোবাইল কোর্টের মাধ্যমে ৪৪ মামলায় ৫০ জনকে ৩৪ হাজার ৬০০ টাকা জরিমানা ও ১ জনকে ৩ দিনের জেল দেওয়া হয়। দৌলতখানে ১টি মোবাইল কোর্টে ২ মামলায় ২ জনকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। বোরহানউদ্দিনে ২১ মামলায় ২২ জনকে ১২ হাজার ৭০০ টাকা, লালমোহনে ১০ মামলায় ১০ জনকে জরিমানা করা হয় ৬ হাজার ৪০০ টাকা।
তিনি আরো জানান, তজুমদ্দিনে ১ টি মোবাইল কোর্ট চালিয়ে ১১ মামলায় ১২ জনকে ৭ হাজার ১০০ টাকা, চরফ্যাসনে ২টি মোবাইল কোর্টে ২২ মামলায় ২৫ জনকে ২১ হাজার ৪০০ ও মনপুরায় ৩ জনকে ১ হাজার ৫০০ টাকা অর্থদন্ড করা হয়। অভিযান চলাকালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat