×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৭-৩০
  • ৫৩৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

উয়েফার ২০২০-২১ মৌসুমে সেরা গোলের পুরস্কার পেয়েছেন পোর্তো ফরোয়ার্ড মেহদি তারেমি। গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে চেলসির বিপক্ষে তার বাইসাইকেল কিকে করা গোলটি ফুটবল প্রেমীদের ভোটে সেরা নির্বাচিত হয়েছে।
২০২০ সালের অক্টোবর থেকে ২০২১ সালের জুলাইয়ের মধ্যে উয়েফার ক্লাব ও আন্তর্জাতিক প্রতিযোগিতার ১০ সেরা গোলের সংক্ষিপ্ত তালিকা করেছিল উয়েফার টেকনিক্যাল পর্যবেক্ষকগণ।
চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের দ্বিতীয় লেগের যোগ করা সময়ে ডান দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রসে ১২ গজ দূর থেকে তারেমির বাইসাইকেল কিক ডিফেন্ডারদের মাথার ওপর দিয়ে ঠিকানা খুঁজে পায়। জায়গায় দাঁড়িয়ে দেখা ছাড়া কিছুই করার ছিল না চেলসি গোলরক্ষক এদুয়াঁ মঁদির।
তারেমির ওই একমাত্র গোলে পোর্তো ম্যাচটি জিতলেও দুই লেগ মিলিয়ে ২-১ ব্যবধানে জয় পায় চেলসি, যারা শেষ পর্যন্ত জিতে নেয় আসরের শিরোপা।
উয়েফার ওয়েবসাইটে ছয় লাখের বেশি ভোট পড়েছে, যার ৩০ শতাংশের বেশি পেয়েছেন ২৯ বছর বয়সী এই ইরানিয়ান ফুটবলার।
দ্বিতীয় সেরা হয়েছে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার-ফাইনালে বেলজিয়ামের বিপক্ষে ইতালির লরেঞ্জো ইনসিনিয়ের গোল। ডি-বক্সের বাইরে থেকে বাঁকানো শটে গোলটি করেছিলেন ইনসিনিয়ে।
আর ইউরোপা লিগের গ্রুপ পর্বে স্ট্যান্ডার্ড লিয়েগের বিপক্ষে রেঞ্জার্সের কেমার রফের মাঝমাঠ থেকে করা গোলটি হয়েছে তৃতীয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat