×
ব্রেকিং নিউজ :
নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের লস এ্যাঞ্জেলেস এফসিতে যোগ দিচ্ছেন ফরাসি তারকা গিরুদ সুপ্রিম কোর্টের আপিল বিভাগে ৩ জন বিচারপতি নিয়োগ আগামীতে বাংলাদেশের হজ ব্যবস্থাপনা হবে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট : ধর্মমন্ত্রী কুমিল্লায় সূর্যমুখী চাষে কৃষকের আগ্রহ বাড়ছে
  • প্রকাশিত : ২০২১-০৮-১০
  • ৬১১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিলেট মহানগরীতে গত তিন দিনে গণটিকা নিয়েছেন ৬৬ হাজার ৪৪৬ জন নারী পুরুষ।গত ৭ আগস্ট থেকে শুরু হওয়া গণটিকাদান কার্যক্রম গতকাল পর্যন্ত সিলেট নগরীতে টানা তিন দিন চলে। সিলেট সিটি করপোরেশন এলাকার ২৭ ওয়ার্ডের ৮১টি কেন্দ্রে চালু ছিল গণটিকার এ ক্যাম্পেইন।
আজ থেকে এই ক্যাম্পেইন আপাতত স্থগিত করা হয়েছে। পরবর্তী গণটিকাদান কর্মসুচী আগামি ১৪ আগস্ট পুনরায় চালু হওয়ার কথা রয়েছে। গণটিকাদান আপাতত স্থগিত হলেও অনলাইনে রেজিস্ট্রেশন করে টিকাদান সিলেট নগরির দুই হাসপাতাল ওসমানী মেডিকেল কলেজ ও পুলিশ লাইন্স হাসপাতালের নির্ধারিত টিকাদান কেন্দ্রে চলবে। সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদ হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, সিলেট নগরির ২৭টি ওয়ার্ডের ৮১টি কেন্দ্রে গণটিকা কার্যক্রমের প্রথম দিন অর্থাৎ গত ৭ আগস্ট টিকা নিয়েছেন ২২ হাজার ৭৫৩ জন। দ্বিতীয় দিন ২৪ হাজার ২৯৪ জন ও তৃতীয় দিন ১৯ হাজার ৩৯৯ জন। সব মিলিয়ে গত ৩ দিনে মোট গণটিকা নিয়েছেন ৬৬ হাজার ৪৪৬ জন ২৫ বছর বয়সোর্ধ নারি ও পুরুষ। অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে গত ফেব্রুয়ারি থেকে করোনার টিকা দান কার্যক্রম সিলেট নগরির দ’ুটি সরকারী হাসপাতালে চলমান রয়েছে। শুরু থেকে গতকাল সোমবার পর্যন্ত সিলেট সিটি করপোরেশন এলাকায় মোট প্রায় সোয়া ২ লাখ মানুষ করোনার টিকা নিয়েছেন। এর মধ্যে অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে ১ লাখ ৫৮ হাজার ২৫৫ জন। আর বাকীরা গণটিকার আওতায় গত তিন দিনে টিকা গ্রহন করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat