×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৮-১২
  • ৫২২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা উত্তর জেলা যুবলীগের উদ্যোগে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মশক নিধন কর্মসূচির উদ্বোধন হয়। আজ (১২ আগষ্ট) বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় তিতাস উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় মশক নিধন স্প্রে করা হয়।
উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সারোয়ার হোসেন বাবুর নেতৃত্বে এ অভিযান শুরু করা হয়।এ সময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ, সদস্য কামাল পারভেজ, সদস্য হালিম সৈকত প্রমুখ।
সারোয়ার হোসেন বাবু জানান, ইদানিং এডিস মশা গ্রামে-গঞ্জে বেড়ে গেছে। তাই এডিস মশা নিধনেও যুবলীগ মানুষের পাশে রয়েছে। পরে নেতৃবৃন্দ তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে এবং তিতাস উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় মশক নিধন স্প্রে করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat