×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৮-১২
  • ৫৮৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা (দক্ষিণ) জেলার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ২০২০-২১ অর্থ বছরের (বাস্তবায়ন ২০২১-২০২২) এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় অসহায় নারীদের মাঝে ১২টি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে আজ বেলা ১১টায় উপজেলার কাশিনগর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান আলহাজ মো. মোশারেফ হোসেন সেলাই মেশিন বিতরণ করেন। এই সময় উপস্থিত ছিলেন, কাশিনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ফাতেমা আক্তার মুন্নী, ইউপি সদস্য মো. আলী আশ্রাফ, সচিব মো. সফিকুল ইসলাম প্রমুখ।
ইউপি চেয়ারম্যান জানান, সরকারের এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাশিনগর ইউনিয়নের দুঃস্থ ও অসহায় নারীদের মাঝে ১২টি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat