×
ব্রেকিং নিউজ :
চীনের সঙ্গে এফটিএ করতে সম্ভাব্যতা সমীক্ষা প্রতিবেদন বিনিময় জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান পণ্যের দাম বাড়াতেই বিএনপির ভারত বর্জন কর্মসূচি : নাছিম কর্ণফুলী নদীতে ফিশিং বোটে বিস্ফোরণ, দগ্ধ ৪ জনকে চমেকে ভর্তি যুক্তরাষ্ট্রে ছুরি হামলায় ৪ জন নিহত নিরাপত্তা নিয়ে আলোচনা করতে রুশ গোয়েন্দা প্রধানের উ.কোরিয়া সফর : কেসিএনএ গাজায় কয়েকটি হাসপাতালের আশপাশে ইসরায়েল হামাস তুমুল লড়াই চলছে যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি প্রেমের কথা নিজেই ফাঁস করলেন দিতিপ্রিয়া রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর
  • প্রকাশিত : ২০২১-০৮-১৪
  • ৬৬৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস মেহেরপুরে ব্যাপক কর্মসূচির মাধ্যমে পালিত হবে।
দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে জাতীয় কর্মসূচির আলোকে জেলা প্রশাসনের নেয়া কর্মসূচির মধ্যে আছে- ১৫ আগস্ট সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধাসরকারি,স্বায়ত্বশাসিত ভবন, শিক্ষা প্রতিষ্ঠান ও বে-সরকারি ভবনসমূহে বিধি মোতাবেক জাতীয় পতাকা অর্ধনমিত রাখা। সকাল ৮টায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক আর্পণ। ১০ টায় ভার্চুয়াল প্লাটফর্মে শিশুদের চিত্রাংকন, চিত্র প্রদর্শনী, কবিতা পাঠ, হামদ-নাত প্রতিযোগিতা। সাড়ে ১১ টায় আলোচনাসভা ও দোয়া মাহফিল। এছাড়া সুবিধাজনক সময়ে সেচ্ছায় রক্তদান কর্মসূচি, সকল ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া, ভার্চুয়াল প্লাটফর্ম ব্যবহার করে সকল শিক্ষা প্রতিষ্ঠনে জাতীয় শোক দিবসের সাথে সঙ্গতিপূর্ণ আলোচনাসভা, কবিতা পাঠ, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, চিত্র প্রদর্শনী, হামদ-নাত প্রতিযোগিতা এবং দোয়া মাহফিল।
৩১ আগস্ট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্বাস্থ্যবিধি অনুসরন করে পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat