×
ব্রেকিং নিউজ :
বিমানবন্দর এলাকায় বাসের ধাক্কায় এক প্রকৌশলী নিহত সুনামগঞ্জের দেখার হাওরে কৃষকদের নিয়ে ধান কাটলেন কৃষিমন্ত্রী চুয়াডাঙ্গায় তীব্র তাপ প্রবাহ, সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৩ ডিগ্রি সেলসিয়াস বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী দেশের মধ্যাঞ্চলে বিস্ফোরণের পর ‘বিদেশ থেকে হামলার খবর পাওয়া যায়নি’: ইরানের মিডিয়া মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নির্বাপন নওগাঁয় কৃষিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তেহরানের ২টি বিমানবন্দরে আবারো ফ্লাইট চালু
  • প্রকাশিত : ২০২১-০৮-২৭
  • ৫৩৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জ জেলায় আজ শাহজাদপুর উপজেলায় বাঘাবাড়ীতে বাসচাপায় মোটর সাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।  আজ শুক্রবার বেলা ১১টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে উপজেলার বাঘাবাড়ি বিন্নাদারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- পাবনার বেড়া উপজেলার চরনাকালিয়া গ্রামের আবুসামা প্রামানিকের ছেলে হাফেজ মো. আল আমিন হোসেন (৩২) এবং চরনাকালিয়া গ্রামের রফিকুল ইসলাম প্রামানিকের ছেলে মসজিদের ইমাম হাফেজ মো. গোলাম মোস্তফা (৩৬)। সম্পর্কে তারা দু‘জন চাচাতো ভাই। রবিউল নামের আরেক চাচাতো ভাইয়ের জানাযায় যাবার পথে এ দুর্ঘটনা ঘটে।শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রঞ্জুয়ার রহমান জানান, বগুড়া-নগরবাড়ি মহাসড়কে উপজেলার বিন্নাদারি এলাকায় শাহজাদপুর থেকে বেড়াগামী একটি মোটরসাইকেলকে একটি বাস পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী আল আমিনের মৃত্যু হয়। এসময় আহত হন তার সঙ্গে থাকা মোস্তফা। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
তিনি জানান, নিহতের মরদেহ পাবনা মাধবপুর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat