×
ব্রেকিং নিউজ :
দেশের মধ্যাঞ্চলে বিস্ফোরণের পর ‘বিদেশ থেকে হামলার খবর পাওয়া যায়নি’: ইরানের মিডিয়া মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নির্বাপন নওগাঁয় কৃষিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তেহরানের ২টি বিমানবন্দরে আবারো ফ্লাইট চালু জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস-এর মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক প্রধানমন্ত্রী ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন: অর্থমন্ত্রী রাঙ্গামাটিতে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাশের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
  • প্রকাশিত : ২০২১-০৮-৩০
  • ৬৪৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

আর্থিক তছরুপের জন্য জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫ ঘণ্টা ধরে জেরা করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এই মুহূর্তে দিল্লিতে রয়েছেন বলিউড অভিনেত্রী।
সূত্রের খবর, ইডি আধিকারিকদের মতে, আর্থিক প্রতারণার শিকার হয়েছেন তিনি। আর সেই সূত্রে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জানা গিয়েছে সোমবার সন্ধ্যা ৭টা অথবা সাড়ে ৭টা পর্যন্ত চলবে এই জেরা।
মাস কয়েক আগে ১৭৫ কোটি টাকা দিয়ে বিলাসবহুল বাসস্থান কিনেছেন জ্যাকলিন। সমুদ্রের একদম সামনে তাঁর সেই বাড়িতে নিজের প্রেমিকের সঙ্গে বসবাস করবেন বলে জানা গিয়েছিল। সূত্রের খবর, জ্যাকলিনের প্রেমিক এক দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী। তবে একইসঙ্গে সলমন খানের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেড়েছে বলে বলি-পাড়ার কারও কারও দাবি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat