Logo
×
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সংকটের সমাধান খুঁজতে দৃঢ়-প্রতিজ্ঞ অস্ট্রেলিয়া পারিবারিক বিরোধ নিষ্পত্তিতে এনজিও’র দেয়া নোটিশ বিষয়ে রিট খারিজ বঙ্গবন্ধুর ছবি বাংলাদেশের ছবি : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে শিল্পকলা একাডেমী ইউএসএ ইনকের অনুষ্ঠান কাল অষ্টম ও নবম শ্রেণির ক্লাস হবে সপ্তাহে দুদিন তথ্য মন্ত্রীর সভাপতিত্বে জাতীয় বাস্তবায়ন কমিটির মিডিয়া, প্রচার ও ডকুমেন্টেশন উপকমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধুকে নিয়ে আরও গবেষণা করতে হবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী জিয়া কারাগারে কত মানুষ হত্যা করেছে তা খুঁজে বের করুন: সংসদ সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির কাছে জুডিশিয়াল সার্ভিস কমিশনের বার্ষিক রিপোর্ট পেশ প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশন যোগ দিতে কাল ঢাকা ত্যাগ করবেন
  • আপডেট টাইম : 30/08/2021 07:36 PM
  • 46 বার পঠিত
ফাইল ছবি

আর্থিক তছরুপের জন্য জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫ ঘণ্টা ধরে জেরা করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এই মুহূর্তে দিল্লিতে রয়েছেন বলিউড অভিনেত্রী।
সূত্রের খবর, ইডি আধিকারিকদের মতে, আর্থিক প্রতারণার শিকার হয়েছেন তিনি। আর সেই সূত্রে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জানা গিয়েছে সোমবার সন্ধ্যা ৭টা অথবা সাড়ে ৭টা পর্যন্ত চলবে এই জেরা।
মাস কয়েক আগে ১৭৫ কোটি টাকা দিয়ে বিলাসবহুল বাসস্থান কিনেছেন জ্যাকলিন। সমুদ্রের একদম সামনে তাঁর সেই বাড়িতে নিজের প্রেমিকের সঙ্গে বসবাস করবেন বলে জানা গিয়েছিল। সূত্রের খবর, জ্যাকলিনের প্রেমিক এক দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী। তবে একইসঙ্গে সলমন খানের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেড়েছে বলে বলি-পাড়ার কারও কারও দাবি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...