×
ব্রেকিং নিউজ :
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী জিআই পণ্যের গুণগত মান ও টেকসই সংরক্ষণের দিকে নজর দিতে হবে : শিল্পমন্ত্রী বাপেক্স ও এস.সি ইউরো গ্যাস সিস্টেমস এস.আর.এল রোমানিয়ার মধ্যে চুক্তি চলমান বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ত্বরান্বিত করার নির্দেশ গণপূর্তমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির দেশের উন্নয়নে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৯-০৩
  • ৬৬৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভোলা জেলার লালমোহন উপজেলায় বিপুল পরিমাণের গাঁজাসহ তিনজন মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ।
শুক্রবার ভোরে উপজেলার মঙ্গলসিকদার লঞ্চঘাট’র ভেড়িবাধ সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- উপজেলার চরবুথা ইউনিয়নের মো. রিপন (২৫), ইলিয়াস (২৩) ও আলাউদ্দিন (৩০)।
লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালাই। এসময় বড় দু’টি কাপড়ের ব্যাগের মধ্যে থাকা ১৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়, এ সময় তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়।
এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat