Logo
×
ব্রেকিং নিউজ :
দাখিল পরীক্ষা শুরু হবে ১৪ নভেম্বর বৈশ্বিক সুদৃঢ় খাদ্য ব্যবস্থা গড়ে তোলার পরামর্শ প্রধানমন্ত্রীর বিদেশগামী যাত্রীদের ২৫ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে কোভিড টেস্ট করা যাবে : স্বাস্থ্যমন্ত্রী ভোক্তা প্রতারণা বন্ধে কার্যকর উপায় বের করতে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ বিশ্বে ‘ভ্যাকসিন বিভাজন’ দূর করার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি দেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায় : ওবায়দুল কাদের সাংবাদিকরা উন্নয়ন অগ্রগতির সহায়ক শক্তি : তথ্যমন্ত্রী ‘অতি জরুরি’ ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রীর দেশে গত গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে শনাক্তের হার ও মৃতের সংখ্যা কমেছে বিজ্ঞান এবং সাহিত্যে নোবেল বিজয়ীদের পুরস্কার প্রদান করা হবে তাদের নিজ নিজ দেশে
  • আপডেট টাইম : 10/09/2021 10:02 PM
  • 42 বার পঠিত

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, বিশ্ব অবাক হয়ে বাংলাদেশের উন্নয়ন দেখছে। দেশের উন্নয়নে অবদান রাখতে হলে ক্ষমতাসীন দলকে সংগঠন হিসেবেও শক্তিশালী হতে হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সংগঠন হিসেবে ভবিষ্যতে আরো শক্তিশালী হবে।
আজ বিকেলে বড়লেখা হাজীগঞ্জ বাজারে আওয়ামী লীগ বড়লেখা উপজেলা শাখার নবনির্মিত কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পরিবেশমন্ত্রী বলেন, দেশে একশোটি অর্থনৈতিক অঞ্চলে পুরোদমে কাজ শুরু হলে অনেক লোকের কর্মসংস্থান হবে। সরকারের এই উন্নয়ন কার্যক্রমে দলকেও সমানভাবে অংশগ্রহণ করতে হবে। এজন্য সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি করতে হবে। কোথাও কোনো সমস্যা হলে বা উন্নয়নের প্রয়োজন হলে নেতৃবৃন্দকে জানাতে হবে, তাহলেই যথাসময়ে উন্নয়ন কার্যক্রম গ্রহণ করা যাবে।
বাংলাদেশ আওয়ামী লীগ বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধন অনুষ্ঠান ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা  চেয়ারম্যান  মো. রফিকুল ইসলাম সুন্দর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...