Logo
×
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সংকটের সমাধান খুঁজতে দৃঢ়-প্রতিজ্ঞ অস্ট্রেলিয়া পারিবারিক বিরোধ নিষ্পত্তিতে এনজিও’র দেয়া নোটিশ বিষয়ে রিট খারিজ বঙ্গবন্ধুর ছবি বাংলাদেশের ছবি : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে শিল্পকলা একাডেমী ইউএসএ ইনকের অনুষ্ঠান কাল অষ্টম ও নবম শ্রেণির ক্লাস হবে সপ্তাহে দুদিন তথ্য মন্ত্রীর সভাপতিত্বে জাতীয় বাস্তবায়ন কমিটির মিডিয়া, প্রচার ও ডকুমেন্টেশন উপকমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধুকে নিয়ে আরও গবেষণা করতে হবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী জিয়া কারাগারে কত মানুষ হত্যা করেছে তা খুঁজে বের করুন: সংসদ সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির কাছে জুডিশিয়াল সার্ভিস কমিশনের বার্ষিক রিপোর্ট পেশ প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশন যোগ দিতে কাল ঢাকা ত্যাগ করবেন
  • আপডেট টাইম : 12/09/2021 08:52 PM
  • 32 বার পঠিত

শিক্ষা প্রতিষ্ঠানে যথাযথ স্বাস্থ্য বিধি অনুসরণ না করলে  কর্তৃপক্ষের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু। 
আজ  রোববার  সকাল ১০ টায় আজিমপুর গার্লস স্কুল ও কলেজ পরিদর্শনকালে এ কথা বলেন তিনি।
পরিদর্শনের সময়ে ক্লাস রুমে ময়লা পাওয়ায় এই প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের এক কর্মকর্তাকে বরখাস্তের নির্দেশ দিয়েছেন তিনি। 
পরে, কলা বাগান লেক সার্কাস স্কুল পরিদর্শন করেন শিক্ষামন্ত্রী। পরিদর্শনকালে তিনি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীদের নিয়ে বিভিন্ন স্থান পরিদর্শন করেন।
পরিদর্শনের সময় তিনি আনাচে-কানাচে এবং অব্যবহৃত ফাঁকা জায়গায় স্থায়ী কিছু জিনিস পড়ে থাকতে দেখে অসন্তুষ্টি প্রকাশ করেন। 
তিনি  উপস্থিত সবার উদ্দেশ্যে বলেন, অব্যবহৃত জায়গায়ও পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে। অব্যবহৃত ও অপরিচ্ছন্ন জায়গা থেকে ডেঙ্গু ছড়িয়ে পড়তে পারে। সরকারি যে নিদের্শনা দেয়া হয়েছে তার সঙ্গে মিল নেই বলেও উলে¬খ করেন তিনি। 
এদিকে, প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা কার্যক্রম শুরু করার সার্বিক প্রস্তুতি দেখতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন বেলা ১১ টায় মতিঝিল আইডিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয় (কলোনির ভিতরে, কাঁচা বাজারের পাশে) পরিদর্শনে  যান। তারপর তিনি মতিঝিলস্থ অন্যান্য প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...