Logo
×
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সংকটের সমাধান খুঁজতে দৃঢ়-প্রতিজ্ঞ অস্ট্রেলিয়া পারিবারিক বিরোধ নিষ্পত্তিতে এনজিও’র দেয়া নোটিশ বিষয়ে রিট খারিজ বঙ্গবন্ধুর ছবি বাংলাদেশের ছবি : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে শিল্পকলা একাডেমী ইউএসএ ইনকের অনুষ্ঠান কাল অষ্টম ও নবম শ্রেণির ক্লাস হবে সপ্তাহে দুদিন তথ্য মন্ত্রীর সভাপতিত্বে জাতীয় বাস্তবায়ন কমিটির মিডিয়া, প্রচার ও ডকুমেন্টেশন উপকমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধুকে নিয়ে আরও গবেষণা করতে হবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী জিয়া কারাগারে কত মানুষ হত্যা করেছে তা খুঁজে বের করুন: সংসদ সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির কাছে জুডিশিয়াল সার্ভিস কমিশনের বার্ষিক রিপোর্ট পেশ প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশন যোগ দিতে কাল ঢাকা ত্যাগ করবেন
  • আপডেট টাইম : 13/09/2021 10:24 PM
  • 36 বার পঠিত

টাইফুন  চান্থু পূর্ব চীনের মহানগরী সাংহাইয়ে প্রবল ঝড় বৃষ্টি বয়ে আনলে সোমবার শত শত ফ্লাইট স্থগিত করা এবং হাজার হাজার বাসিন্দাকে সেখান থেকে সরিয়ে  নেওয়া হয়েছে। খবর এএফপি’র।
রাষ্ট্রীয় সম্প্রচার সিসিটিভি জানিয়েছে, শহর কর্তৃপক্ষ কমপক্ষে ২৮ হাজার মানুষকে ঝুঁকিপূর্ণ এলাকা থেকে সরিয়ে নিয়েছে। সোমবার সন্ধ্যায় ঝড়ের সঙ্গে ভূমিধসের সম্ভাবনাও রয়েছে।
জাতীয় সামুদ্রিক পরিবেশ পূর্বাভাস কেন্দ্রের তথ্যানুসারে, সোমবার বিকেলে চানথু আট মিটার উঁচু ঢেউ তোলা জলোচ্ছ্বাস সাংহাই উপকূলে আঘাত হানে।
ফ্লাইট ট্র্যাকিং সার্ভিস ফ্লাইটট্রাডার ২৪  জানায়, সোমবার বিকেলে, সাংহাইয়ের পুডং এবং হংকিয়াও বিমানবন্দরের বেশিরভাগ ফ্লাইট বাতিল করা হয়েছে এদিকে সাংহাই ডিজনিল্যান্ড জানায় মঙ্গলবার পর্যন্ত ফ্লাইটগুলো বন্ধ থাকবে। গত সপ্তাহে  প্রথমে গুয়াম এবং ফিলিপাইনের মধ্যে আবির্ভূত হওয়ার পরে চান্থু দ্রুত গতিতে নি¤œচাপ থেকে এক সুপার টাইফুনে পরিণত হয়। বাতাসের গতিবেগ ছিল ঘন্টায় ২৫৭ কিলোমিটার (১৬০ মাইল)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...