Logo
×
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সংকটের সমাধান খুঁজতে দৃঢ়-প্রতিজ্ঞ অস্ট্রেলিয়া পারিবারিক বিরোধ নিষ্পত্তিতে এনজিও’র দেয়া নোটিশ বিষয়ে রিট খারিজ বঙ্গবন্ধুর ছবি বাংলাদেশের ছবি : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে শিল্পকলা একাডেমী ইউএসএ ইনকের অনুষ্ঠান কাল অষ্টম ও নবম শ্রেণির ক্লাস হবে সপ্তাহে দুদিন তথ্য মন্ত্রীর সভাপতিত্বে জাতীয় বাস্তবায়ন কমিটির মিডিয়া, প্রচার ও ডকুমেন্টেশন উপকমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধুকে নিয়ে আরও গবেষণা করতে হবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী জিয়া কারাগারে কত মানুষ হত্যা করেছে তা খুঁজে বের করুন: সংসদ সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির কাছে জুডিশিয়াল সার্ভিস কমিশনের বার্ষিক রিপোর্ট পেশ প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশন যোগ দিতে কাল ঢাকা ত্যাগ করবেন
  • আপডেট টাইম : 13/09/2021 10:57 PM
  • 27 বার পঠিত
ফাইল ছবি

গত ২৪ ঘন্টায় দেশের  বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ৩২১ জন রোগী ভর্তি হয়েছে ।এর মধ্যে রাজধানী ঢাকায় ২৪৬ জন এবং অন্যান্য বিভাগে নতুন ভর্তি হয়েছে ৭৫ জন।
আজ  স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সী অপারেশন সেন্টার ও কনট্রোল রুম থেকে (১২ সেপ্টেম্বর সকাল ৮ টা থেকে ১৩ সেপ্টেম্বর সকাল ৮ টা পর্যন্ত) পাঠানো সর্বশেষ বার্তায় এ তথ্য জানানো হয়েছে।
এতে জানানো হয়, চলতি বছরের জানুয়ারি থেকে এপর্যন্ত  ডেঙ্গু আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে মোট ১৪ হাজার ২২১ জন রোগী ভর্তি হয়েছেন।  একই সময়সীমায় হাসপাতাল থেকে সেবা  এবং  ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন ১২ হাজার  ৮৯৬ জন।
তথ্য অনুযায়ী, দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট এক হাজার ২৭১ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন।
এরমধ্যে ঢাকার সরকারি ও বেসরকারি ৪১ টি হাসপাতালে এক হাজার ৮০ জন এবং অন্যান্য বিভাগের হাসপাতালগুলোতে বর্তমানে ১৯১ জন ভর্তি রয়েছে। এই সময়ে  মোট মৃত্যুর সংখ্যা ৫৪ জন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...