Logo
×
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সংকটের সমাধান খুঁজতে দৃঢ়-প্রতিজ্ঞ অস্ট্রেলিয়া পারিবারিক বিরোধ নিষ্পত্তিতে এনজিও’র দেয়া নোটিশ বিষয়ে রিট খারিজ বঙ্গবন্ধুর ছবি বাংলাদেশের ছবি : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে শিল্পকলা একাডেমী ইউএসএ ইনকের অনুষ্ঠান কাল অষ্টম ও নবম শ্রেণির ক্লাস হবে সপ্তাহে দুদিন তথ্য মন্ত্রীর সভাপতিত্বে জাতীয় বাস্তবায়ন কমিটির মিডিয়া, প্রচার ও ডকুমেন্টেশন উপকমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধুকে নিয়ে আরও গবেষণা করতে হবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী জিয়া কারাগারে কত মানুষ হত্যা করেছে তা খুঁজে বের করুন: সংসদ সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির কাছে জুডিশিয়াল সার্ভিস কমিশনের বার্ষিক রিপোর্ট পেশ প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশন যোগ দিতে কাল ঢাকা ত্যাগ করবেন
  • আপডেট টাইম : 14/09/2021 06:41 PM
  • 27 বার পঠিত

বিপাকে কঙ্গনা রানাউত। গত বছর তাঁর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন জাভেদ আখতার। কঙ্গনা যদি এ বার নির্ধারিত শুনানির দিন আদালতে উপস্থিত না হন, তা হলে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হবে বলে জানিয়েছে মুম্বইয়ের আদালত। ২০ সেপ্টেম্বর শুনানির দিন আদালতে আসার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে।
কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি আদালতে একটি মেডিকাল রিপোর্ট জমা দিয়েছেন। সেখানে বলা হয়েছে, অভিনেত্রীর মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কিছু উপসর্গ দেখা গিয়েছে। আইনজীবীর যুক্তি, ‘থালাইভি’-র প্রচারের জন্য বিগত কয়েকদিনে কঙ্গনা বেশ কয়েকটি জায়গায় গিয়েছেন এবং অনেক মানুষের সংস্পর্শে এসেছেন। তাই তিনি কঙ্গনার জন্য আদালতের কাছে সাত দিন সময় চেয়ে নিয়েছেন। যাতে অভিনেত্রী সুস্থ হয়ে উঠে করোনা পরীক্ষা করিয়ে নিতে পারেন। কঙ্গনা ভার্চুয়াল শুনানিতে উপস্থিত থাকতে পারবেন বলেও জানিয়েছেন তিনি।
জাভেদের আইনজীবী যদিও মনে করছেন, শুনানির দিন পিছিয়ে দেওয়ার জন্যই এই পন্থা গ্রহণ করেছেন কঙ্গনা এবং তাঁর আইনজীবী।
গত বছর, ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করেছিলেন জাভেদ। অভিযোগ ছিল, টেলিভিশনে কঙ্গনা ক্রমাগত জাভেদের নামে অপমানসূচক এবং ভিত্তিহীন মন্তব্য করে গিয়েছেন। এতে প্রবীণ শিল্পীর ভাবমূর্তি নষ্ট হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...