Logo
×
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সংকটের সমাধান খুঁজতে দৃঢ়-প্রতিজ্ঞ অস্ট্রেলিয়া পারিবারিক বিরোধ নিষ্পত্তিতে এনজিও’র দেয়া নোটিশ বিষয়ে রিট খারিজ বঙ্গবন্ধুর ছবি বাংলাদেশের ছবি : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে শিল্পকলা একাডেমী ইউএসএ ইনকের অনুষ্ঠান কাল অষ্টম ও নবম শ্রেণির ক্লাস হবে সপ্তাহে দুদিন তথ্য মন্ত্রীর সভাপতিত্বে জাতীয় বাস্তবায়ন কমিটির মিডিয়া, প্রচার ও ডকুমেন্টেশন উপকমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধুকে নিয়ে আরও গবেষণা করতে হবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী জিয়া কারাগারে কত মানুষ হত্যা করেছে তা খুঁজে বের করুন: সংসদ সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির কাছে জুডিশিয়াল সার্ভিস কমিশনের বার্ষিক রিপোর্ট পেশ প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশন যোগ দিতে কাল ঢাকা ত্যাগ করবেন
  • আপডেট টাইম : 14/09/2021 08:14 PM
  • 26 বার পঠিত
ফাইল ছবি

দেশের বিভিন্ন  হাসপাতালে গত ২৪ ঘন্টায় ডেঙ্গু  আক্রান্ত হয়ে নতুন ২৮৮ জন রোগী ভর্তি হয়েছে।এর মধ্যে  রাজধানী  ঢাকায় ২৩২  জন  এবং অন্যান্য বিভাগে নতুন ভর্তি হয়েছে ৫৬ জন।
আজ স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সী অপারেশন সেন্টার ও কনট্রোল  রুম থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে একথা  জানানো হয়েছে।
এতে জানানো হয়, গত জানুয়ারি থেকে এ পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে মোট  ১৪ হাজার ৫০৯ জন রোগী ভর্তি হয়েছে। এ সময়কালে হাসপাতাল থেকে সেবা ও ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছে ১৩ হাজার  ১৯৬ জন। দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট এক হাজার ২৫৬ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন।এরমধ্যে ঢাকার  সরকারি ও বেসরকারি ৪১টি হাসপাতালে  এক হাজার ৬৭  জন এবং অন্যান্য বিভাগের হাসপাতালগুলোতে বর্তমানে  ১৮৯ জন ভর্তি রয়েছেন।  এই সময়ে  মোট মৃত্যুর সংখ্যা ৫৭ জন।  

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...