×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৯-২৩
  • ৫৬৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নীলফামারী জেলার সদর উপজেলায় বাইসাইকেল পেলেন ১৪৮ গ্রাম পুলিশ। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে সদর উপজেলা পরিষদ চত্ত্বরে এসব বাইসাইকেল বিতরণ করা হয়। এসময় প্রত্যেককে পোশাক, রেইনকোট ও বেল্ট প্রদান করা হয়েছে।
অনুষ্ঠানে বাইসাইকেল হাতে তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, শান্তনা চক্রবর্তী প্রমুখ।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ জানান, প্রত্যন্ত অঞ্চলে দ্রুত যোগাযোগের জন্য স্থানীয় সরকার বিভাগের বার্ষিক উন্নয়ন তহবিল থেকে সদর উপজেলার ১৪৮ জন গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল, পোষাক, রেইনকোট ও বেল্ট প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat