×
ব্রেকিং নিউজ :
দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স : সমাজকল্যাণ মন্ত্রী ৬৪ জেলার স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান
  • প্রকাশিত : ২০২১-০৯-২৮
  • ৫৩৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সাফ চ্যাম্পিয়নশীপে অংশ নিতে আজ মালদ্বীপের উদ্দেশ্যে যাত্রা করেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। উপ মহাদেশীয় এই টুর্নামেন্টে পাঁচটি দেশ অংশ নিচ্ছে। দেশগুলো হচ্ছেস্বাগতিক মালদ্বীপ, বাংলাদেশ, ভারত, নেপাল শ্রীলংকা ও । দেশটির  রাজধানী মালির জাতীয় স্টেডিয়ামে আগামী ১ থেকে ১৬ অক্টোবর অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট।
এটি বাংলাদেশ  জাতীয় দলের অন্তবর্তীকালীন কোচ হিসেবে অস্কার ব্রুজনের  প্রথম মিশন। সাফ চ্যাম্পিয়নশীপের জন্য বাংলাদেশ প্রিমিয়ার লীগের ক্লাব বসুন্ধরা কিংসের কোচকে এই দায়িত্ব দেয়া হয়েছে।
টুর্নামেন্টের  উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ ময়দানি লড়াইয়ে নামবে শ্রীলংকার বিপক্ষে। লাল সবুজ জার্সির দলটির দ্বিতীয় ম্যাচ শক্তিশালী ভারতের বিপক্ষে ৪ অক্টোবর। এরপর ৭ অক্টোবর স্বাগতিক মালদ্বীপের মোকাবেলা করবে বাংলাদেশ। লীগ পর্বের শেষ ম্যাচে ১৩ অক্টোবর  বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল।
লিগের শীর্ষ পয়েন্টধারী দুটি দল ফাইনালে খেলার সুযোগ পাবে। আগামী ১৬ অক্টোবর অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।
দল: শহিদুল আলম, আনিসুর রহমান, আশরাফুল ইসলাম রানা, রহমত মিয়া, বিশ্বনাথ ঘোষ, তপু বর্মন, রিয়াদুল হাসান, ইয়াসিন আরাফাত, রেজাউল করিম, সোহেল রানা, সাদ উদ্দিন, বিপলু আহমেদ, জামাল ভুঁইয়া, রাকিব হোসেন, সুমন রেজা, তারিক রায়হান কাজী, মাহবুবুর রহমান, মোহাম্মদ ইব্রাহিম, মতিন মিয়া, মোহাম্মদ আতিকুর রহমান ফাহাদ, জুয়েল রানা, টুটুল হোসেন বাদশাহ ও মোহাম্মদ হৃদয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat