Logo
×
ব্রেকিং নিউজ :
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে দলীয় নেতা কর্মীদের প্রতি আহবান প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক সংঘাতের প্রতিবাদে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন টেকসই উত্তরণ ত্বরান্বিত করতে উৎপাদন সক্ষমতা বাড়াতে হবে : রাবাব ফাতিমা বাল্য বিয়ে রোধে ইউনিয়ন পর্যায়ে সচেতনতামূলক প্রচারণার সুপারিশ স্থায়ী কমিটির সভায় জলবায়ু পরিবর্তন মোকাবেলায় বাংলাদেশকে সহায়তা দেবে সুইডেন : রাষ্ট্রদূত লন্ডনে অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি বিএনপি নেতারা নিজেদের অক্ষমতা আড়াল করতে পুরনো রেকর্ড বাজিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে সন্ত্রাসমুক্ত ও প্রতিযোগিতামূলক : সিইসি হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বীর মুক্তিযোদ্ধাদের চিকিৎসা দিতে বারডেম হাসপাতালের সাথে সমঝোতা নবায়ন
  • আপডেট টাইম : 08/10/2021 06:20 PM
  • 30 বার পঠিত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত নিজের কাজ দিয়ে বারবার প্রমাণ করেছেন প্রতিষ্ঠিত হিরো ছাড়াই সিনেমা সুপারহিট করা যায়। এবার সেটা আরো একবার প্রমাণ করলেন তিনি। কিছুদিন আগেই মুক্তি পায় কঙ্গনার ‘থালাইভি’ সিনেমাটি।
তবে সিনেমাটি প্রদর্শনে বাধ্যবাধকতাসহ নানা প্রতিবন্ধকতার শিকার হয়। দর্শক ও সিনেবোদ্ধাদের কাছে সিনেমাটি প্রশংসিত হলেও সিনেমা হলে সেভাবে ব্যবসা করতে পারেনি। অবশেষে সিনেমাটি একটি অনলাইন প্লাটফর্মে মুক্তি দেওয়া হয়। আর এতেই দ্রুত অনলাইন ট্রেডিংয়ে সামনের দিকে জায়গা করে নিয়েছে সিনেমাটি।
এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত কঙ্গনা বলেন, ‘প্রতিটি কাজ আমি আমার জায়গা থেকে করার চেষ্টা করি। বেশিরভাগ অভিনেত্রী প্রতিষ্ঠিত নায়কের সঙ্গে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করছেন। কিন্তু আমি আমার যোগ্যতা দিয়ে দর্শক গ্রহণযোগ্যতা পেয়েছি। আপনারা জানেন, আমি কারো ধার ধারি না। আমি এখন আগের চেয়ে বেশি জনপ্রিয়। নিঃসন্দেহে ক্যারিয়ারের শ্রেষ্ঠ সময় পার করছি, এটা অস্বীকার করার উপায় নেই।’
‘থালাইভি’ সিনেমাটিতে তিনি তামিল নাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় অভিনয় করেছেন। এতে তার জীবনের নানা দিক তুলে ধরা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...