×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১০-১১
  • ৫৯০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

দুই ব্যক্তির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুললেন স্বরা ভাস্কর। সেই দুই ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেছেন বলিউড অভিনেত্রী। তাদের একজন সাধারণ টুইটার ব্যবহারকারী এবং অন্যজন ইউটিউবার।
স্বরা ভাস্করের অভিযোগ, ওই দুই ব্যক্তি তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিন্ন রকমের কুরুচিকর কথাবার্তা ছড়িয়ে শ্লীলতাহানির চেষ্টা করেছে। যা অভিনেত্রীর ভাবমূর্তি নষ্ট করতে পারে। আর সেই প্রেক্ষিতেই দিল্লির বসন্তকুঞ্জ থানায় ওই টুইটার ব্যবহারকারী এবং ইউটিউবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি।
ঘটনার পরই স্বরা নিজের ক্ষোভ উগরে দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ক্ষুব্ধ বলিউড অভিনেত্রী টুইটে লেখেন, “আমি একা নই। নেটমাধ্যমে আমার মতো এরকম অনেকেই হেনস্তার শিকার হন। যেসব নারীরা আদতে স্পষ্টবাদী, তাঁদের এভাবেই খেসারত দিতে হয়। কিন্তু এটা একদমই ঠিক নয়।”
স্বরা বরাবরই স্পষ্টবাদী। রাজনৈতিক মতাদর্শ থেকে যে কোনও সামাজিক ইস্যু নিয়ে আগাগোড়া স্পষ্টভাষায় নিজের জবাব দেন। যার জেরে নেটমাধ্যমে শোরগোলেরও অন্ত থাকে না। অতঃপর অভিনেত্রীর মতামতা নিয়েও কাটাছেঁড়া চলতে থাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে। দিন দুয়েক আগেই শাহরুখ-পুত্রকে নিয়ে মন্তব্য করেছিলেন। বলেছিলেন, “মন্ত্রীর ছেলে খুন করেও ঠান্ডা ঘরে, আর শাহরুখের ছেলে বলে সে গাঁজা সেবন করে জেলে হেফাজতে গেল! নয়া-ভারতে সম্ভবত খুনের থেকেও মাদক সেবন করা গুরুতর অপরাধ।” অভিনেত্রীর এমন মন্তব্যের জেরে একাধিকবার বিতর্কের শিরোনামে পৌঁছেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat