×
ব্রেকিং নিউজ :
বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় আলিয়া ভাট টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মুজিবনগর দিবস টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে মানুষের ঢল মুজিবনগর দিবসে রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের আলোচনা সভা জয়পুরহাটে বেগুন, শসা, করলাসহ অন্যান্য সবজির দাম কমেছে বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর
  • প্রকাশিত : ২০২১-১০-১৪
  • ৫৯৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাজারীবাগ এলাকা থেকে জাল সার্টিফিকেট, ভূয়া জাতীয় পরিচয়পত্র ও জাল দলিলাদি তৈরির সরঞ্জামাদিসহ মো. শরিফুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ।
ডিএমপি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়। বুধবার রাত সোয়া ৮টার দিকে হাজারীবাগ থানার আশরাফুল এন্টারপ্রাইজের নামের এক দোকানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা তেজগাঁও বিভাগের সহকারি পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম জানান, হাজারীবাগ থানার আশরাফুল এন্টারপ্রাইজ নামের এক কম্পিউটার দোকানে জাল সার্টিফিকেট ও ভূয়া জাতীয় পরিচয়পত্র তৈরি ও বিক্রয় হচ্ছে, এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে শরিফুলকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ১৫টি জাল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, ১৭টি ভূয়া জাতীয় পরিচয়পত্র, ১টি কম্পিউটার মনিটর, ১টি কালার প্রিন্টার, জাল দলিলাদি তৈরির কাগজ ও কালি উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে শরিফুল কম্পিউটার ও লেমিনেটিং মেশিনের মাধ্যমে জাল সার্টিফিকেট ও ভূয়া জাতীয় পরিচয়পত্র তৈরি করে বিভিন্ন ব্যক্তির নিকট বিক্রির কথা পুলিশের কাছে স্বীকার করেছে। তার বিরুদ্ধে হাজারীবাগ থানায় একটি মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat