×
ব্রেকিং নিউজ :
কুল চেইন উন্নয়নের জন্য সমন্বিত নীতির বাস্তবায়ন চান শিল্প উদ্যোক্তারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্নি চিকিৎসকদের কর্মবিরতি আন্দোলন প্রত্যাহার চীনের সঙ্গে এফটিএ করতে সম্ভাব্যতা সমীক্ষা প্রতিবেদন বিনিময় জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান পণ্যের দাম বাড়াতেই বিএনপির ভারত বর্জন কর্মসূচি : নাছিম কর্ণফুলী নদীতে ফিশিং বোটে বিস্ফোরণ, দগ্ধ ৪ জনকে চমেকে ভর্তি যুক্তরাষ্ট্রে ছুরি হামলায় ৪ জন নিহত নিরাপত্তা নিয়ে আলোচনা করতে রুশ গোয়েন্দা প্রধানের উ.কোরিয়া সফর : কেসিএনএ গাজায় কয়েকটি হাসপাতালের আশপাশে ইসরায়েল হামাস তুমুল লড়াই চলছে যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি
  • প্রকাশিত : ২০২১-১০-১৫
  • ৫২৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আসছে দিওয়ালিতে মুক্তি পেতে যাচ্ছে ক্যাটরিনা কাইফ, অক্ষয় কুমার, রণবীর সিং, অজয় দেবগণ অভিনীত তারকাবহুল সিনেমা ‘সূর্যবংশী’। বর্তমানে সিনেমাটির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। তবে এবার ভিন্নধর্মী একটি প্রচারণা করতে যাচ্ছেন নির্মাতা রোহিত শেঠি।
জানা গেছে, এই সপ্তাহে সিনেমাটির ট্রেজারসহ কাইফ, অক্ষয় কুমার, রণবীর সিং, অজয় দেবগণের আলাদা আলাদা ভিডিও নির্মাণ ও প্রকাশ করবেন নির্মাতা। এরইমধ্যে সংগীত নির্ভর বেশ কয়েকটি ভিডিও তৈরি করা হয়েছে বলে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে। সিনেমাটির মূল চরিত্রে ক্যাটরিনা-অক্ষয় অভিনয় করলেও ৩০ মিনিটের বেশি সময় পর্দায় থাকবেন অজয়-রণবীর। তাদের ঘিরে বাড়তি অ্যাকশন থাকবে বলে মনে করছেন দর্শকরা।নিজের ইনস্টাগ্রামে প্রচারণার বেশ কয়েকটি ছবি শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, ‘রোহিত শেঠির নির্মাণ মানেই বিশেষ কিছু। তবে তার প্রচারণা ভাবনা আমাকে অবাক করেছে। ব্যতিক্রমী চিন্তার বহিঃপ্রকাশ শুধু তার পক্ষেই সম্ভব। আর দর্শকরাও এতদিনে বুঝে গেছেন নতুন চমক নিয়ে আসছি আমরা। সিনেমাটি মুক্তির পর তাদের প্রত্যাশা পূরণ হবে বলেই আমার বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat