×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১০-১৫
  • ৭৩৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটন নন-কভিড সংক্রমণ জনিত অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন। এক মুখপাত্র বৃহস্পতিবার সন্ধ্যায় এ কথা জানান। ক্লিনটনের চিকিৎসক বলেছেন এটি রক্তজনিত সংক্রমণ।
এ্যাঙ্গুয়েল ইউরেনা এক টুইটে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় ক্লিনটনকে (৭৫) দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় ইরভিন হসপিটালে ভর্তি করা হয়েছে।বিস্তারিত কিছু না জানিয়ে তিনি বলেছেন, ক্লিনটনের নন-কভিড সংক্রমণ রয়েছে। তিনি সুস্থ রয়েছেন এবং তিনি ডাক্তার, নার্স ও হাসপাতাল কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়ার ইরভিন মেডিকেল সেন্টার ক্লিনটনকে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছে।১৯৯৩ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত যুক্তরাষ্ট্রের ৪২ তম প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন বিল ক্লিনটন।২০০৪ সালে ৫৪ বছর বয়সে হৃদরোগের কারণে ক্লিনটনের বাইপাস অপারেশন হয়। হার্টের সমস্যার কারণে ২০১০ সালে আবারো তার সার্জারি করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat