×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১০-১৯
  • ৪৬৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সহজ জয় দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর শুরু করলো শ্রীলংকা।আজ বাছাই পর্বে ‘এ’ গ্রুপের ম্যাচে শ্রীলংকা ৭ উইকেটে হারিয়েছে নামিবিয়াকে।
আবু ধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করতে নামে শ্রীলংকা। লংকান বোলারদের  বিপক্ষে  নামিবিয়ার ব্যাটাররা প্রতিরোধ গড়তে পারেননি।ব্যাটারদের ব্যর্থতায় ১৯ দশমিক ৩ ওভারে ৯৬ রানে অলআউট হয় নামিবিয়া। তিনজন ব্যাটার দু’অংকের কোটা স্পর্শ করতে পারেন। সর্বোচ্চ ২৯ রান করেছেন ক্রেইগ উইলিয়ামস। অধিনায়ক জেরার্ড এরামুস ২০ রান করেন। শ্রীলংকার মহেশ থিকসেনা ৩টি, লাহিরু কুমারা-হাসারাঙ্গা ডি সিলভা ২টি করে উইকেট নেন।
জয়ের জন্য ৯৭ রানের সহজ টার্গেট ৩৯ বল বাকী রেখেই স্পর্শ করে  শ্রীলংকা। তবে শুরুতেই বিপদেই পড়েছিলো লংকানরা। ২৬ রানের মধ্যে উপরের তিন ব্যাটার দ্রুত ফিরেন। তবে চতুর্থ উইকেটে ৫০ বলে অবিচ্ছিন্ন ৭৪ রান গড়ে শ্রীলংকার জয় নিশ্চিত করেন আবিস্কা ফার্নান্দো ও ভানুকা রাজাপাকসে।ফার্নান্দো ২৮ বলে ২টি ছক্কায় অপরাজিত ৩০ এবং রাজাপাকসে ২৭ বলে অপরাজিত ৪২ রান করেন। ৪টি চার ও ২টি ছক্কা হাকান রাজাপাকসে।আগামী ২০ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে শ্রীলংকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat