×
ব্রেকিং নিউজ :
সামষ্টিক অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য : অর্থ প্রতিমন্ত্রী বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭ জন কারাগারে জিম্বাবুয়ে সিরিজের জন্য বিসিবির প্রাথমিক দল ঘোষণা বান্দরবানের থানচি, রোমা ও রোয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস
  • প্রকাশিত : ২০২১-১০-২০
  • ৪৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গাউছিয়া কমিটি বাংলাদেশ এর বান্দরবান জেলা শাখার আয়োজনে পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে জেলায় বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে বান্দরবান পৌরসভা সংলগ্ন খানকা শরীফ প্রাঙ্গণ হতে এক বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়। শোভাযাত্রাটি বান্দরবান শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়। শোভাযাত্রা শেষে খানেকা প্রাঙ্গনে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
গাউছিয়া কমিটি বাংলাদেশ বান্দরবান জেলা শাখার সভাপতি মো. ওমর ফরুকের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাউছিয়া কমিটি বাংলাদেশ বান্দরবান জেলা শাখার উপদেষ্টা ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর।
এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. নাজমুল হাসান ভূইয়া, সদস্য এ্যাডভোকেট এমদাদ উল্লাহ, গাউছিয়া কমিটি জেলা শাখার সহ-সভাপতি আছহাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক আবু তালেব মঈনীসহ মুসলিম ধর্ম প্রাণ জনসাধারণ ও কমিটির জেলা ও উপজেলা,পৌরসভা শাখার নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat