×
ব্রেকিং নিউজ :
নিত্যপ্রয়োজনীয় পণ্য আমদানির বিকল্প ব্যবস্থা হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের বিভাগীয় কমিশনারের শ্রদ্ধা গোপালগঞ্জে গ্রাম পুলিশের 'বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স ' শুরু মারমাদের জল উৎসবের মধ্য দিয়ে সমাপ্ত হলো পাহাড়ের বৈসাবী উৎসব বরগুনায় সাংসদকে সংবর্ধনা ও মেয়র কাউন্সিলরদের অভিষেক বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আলবার্টা পার্লামেন্টে বাংলা নববর্ষ উদযাপিত বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির কৃতি শিক্ষার্থীরাই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ : স্পিকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত রাউন্ডের খেলা ২০ এপ্রিল
  • প্রকাশিত : ২০২১-১১-০৮
  • ৭২৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ঝালকাঠি জেলার বরিশাল-পটুয়াখালী মহাসড়কে আজ এক দুর্ঘটনায় তিনজন নিহত ও আহত হয়েছেন আরো একজন। সোমবার দুপুরে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া জিরোপয়েন্ট এলাকায় যাত্রীবাহী মাইক্রোবাস ও এলপিজি চালিত টেম্পোর সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রী ও নিহতের স্বজনরা জানান, বাকেরগঞ্জ থেকে একটি যাত্রীবাহী টেম্পো গাড়ি বরিশালে আসছিল। দপদপিয়ার জিরেপয়েন্ট এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে চারজন আহত হন। গুরুতর অবস্থায় তাদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে নির্মাণ শ্রমিক নাসির বিশ্বাসের (৫৫) মৃত্যু হয়। গুরুত্বর অবস্থায় মাইক্রোবাস চালক জাহাঙ্গীর মৃধা (৪৫) ও সবজি ব্যবসায়ী মিরাজুল ইসলামকে (৩২) ঢাকা নেয়ার পথে বেলা ২টার দিকে তাদের মৃত্যু হয়।
এছাড়া নাসির নামে আরো একজন আহত অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
নিহত জাহাঙ্গীর মৃধার বাড়ি বাকেরগঞ্জ শহরে ও নাসির বিশ্বাসের বাড়ি একই উপজেলার চরাদী গ্রামে এবং মিরাজুল ইসলামের বাড়ি নলছিটি উপজেলার কুলকাঠি গ্রামে। মাইক্রোবাসটি বরিশাল থেকে বাখরগঞ্জ যাচ্ছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat