Logo
×
ব্রেকিং নিউজ :
শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজাতে কাজ করছে সরকার : শিক্ষামন্ত্রী সব মানুষকে বীমার আওতায় আনতে হবে: আইডিআরএ চেয়ারম্যান রেশম শিল্পকে বিশ্বমানে রূপান্তরে সমন্বিত উদ্যোগ গ্রহণ করা হবে : পাটমন্ত্রী অতিরিক্ত এটর্নি জেনারেল নিয়োগ পেয়েছেন দুই আইনজীবী দেশবিরোধী অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে : ওবায়দুল কাদের ভারতের সাথে মৈত্রীবন্ধন আমাদের উন্নয়নে সহায়ক : তথ্যমন্ত্রী ভারতের উপহার অক্সফোর্ডের অ্যাস্ট্রেজেনেকা ভ্যাকসিন পরিক্ষীত: জাহিদ মালেক আদি বুড়িগঙ্গা চ্যানেলেসহ সকল অবৈধ অবকাঠামো উচ্ছেদ করা হবে : এলজিআরডি মন্ত্রী পরীক্ষার ফলাফল প্রকাশে আইনে বাধা দূর করতে সংসদে ৩টি বিল পাস দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২০, সুুস্থ ৫১৪ জন
  • আপডেট টাইম : 01/01/1970 06:00 PM
  • 186 বার পঠিত

যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি বিমান বিধ্বস্ত হয়ে পাইলটসহ ১০ জন নিহত হয়েছেন। অ্যাডিসন বিমানবন্দর থেকে উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই বিমানটি বিধ্বস্ত হয়।

স্থানীয় ফায়ার সার্ভিসের একজন কর্মকর্তা জানান, আকাশে ওঠার কিছুক্ষণ পরেই বিমানটি মাটিতে পড়ে বিমানবন্দরের হ্যাঙ্গারে (বিমান রাখার স্থান) ঢুকে পড়ে বিস্ফোরিত হয়।

বিমানবন্দরের উপপরিচালক ডারসি ন্যুজিল জানান, স্থানীয় সময় রোববার রাত ৯টায় ফ্লোরিডার উদ্দেশে ছেড়ে যাওয়ার জন্য উড্ডয়ন করে বিমানটি।

বিস্ফোরণের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলের উদ্দেশে রওনা দেন জরুরি সেবা বিভাগের কর্মীরা। কিন্তু ঘটনাস্থলে পৌঁছে বিমানের কাউকে জীবিত পাননি তাঁরা। 

নিহতদের আত্মীয়স্বজনকে খবর দেওয়া হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। তবে নিহতদের পরিচয় গোপন রাখা হয়েছে।

ডালাসের কাউন্টি বিচারক ক্লে জেনকিস এক টুইটে বলেন, ‘আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমাকে এ বিষয়ে বিস্তারিত জানানো হয়েছে। এ দুর্ঘটনায় যেসব পরিবার প্রিয়জন হারিয়েছে, তাদের জন্য সবাইকে প্রার্থনা করার অনুরোধ করছি। এই পরিবারদের কাছে খবর পৌঁছানোর প্রক্রিয়া চলছে।’

ভিডিও ফুটেজে দেখা যায়, বিমানবন্দরের হ্যাঙ্গার থেকে ঘন কালো ধোঁয়া উঠছে। এ সময় হ্যাঙ্গারের ভেতরে কেউ ছিল না বলে জানা গেছে।

গণমাধ্যম সিবিএসের বরাত দিয়ে বিবিসি জানায়, একটি অসমর্থিত সূত্র দাবি করেছে, ইঞ্জিন বিকল হয়ে ভূপতিত হয় বিমানটি।

যুক্তরাষ্ট্রের অভ্যন্তরীণ যোগাযোগ ব্যবস্থার নিরাপত্তা নিশ্চিতকরণ বিষয়টি দেখভাল করার সরকারি বিভাগ এ ঘটনার তদন্ত করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...