Logo
×
ব্রেকিং নিউজ :
বেগম রোকেয়া ছিলেন দূরদৃষ্টিসম্পন্ন একজন আধুনিক নারী : প্রধানমন্ত্রী বেগম রোকেয়া দিবস আগামীকাল গণমানুষের অধিকার হরণে চ্যাম্পিয়ন বিএনপি: ওবায়দুল কাদের সারাদেশের সরকারি-বেসরকারি স্কুলে ভর্তির অনলাইন আবেদনের সময় বাড়ল নেপাল ও ভুটানে জলবিদ্যুৎ উৎপাদন করে ঢাকা-দিল্লী উপকৃত হতে পারে : প্রধানমন্ত্রী পুরাতন-নতুন ডাকাতিয়া নদী সেচ ও নিষ্কাশন প্রকল্প দ্রুত বাস্তবায়নের সুপারিশ ‘গ্রিন ফ্যাক্টরি এওয়াড-২০২০’ প্রদান প্রধানমন্ত্রীর উল্লাপাড়ায় স্থানীয় সাংসদকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ছয়জনের মৃত্যু কুমিল্লা মুক্ত দিবস আজ ৮ ডিসেম্বর
  • আপডেট টাইম : 22/11/2021 12:50 PM
  • 45 বার পঠিত

পত্রলেখার সিঁথিতে এঁকে দিলেন সিঁদুর-ছাপ। তার পর? তাঁর রাজকুমারের কপালেও সিঁদুর ছুঁইয়ে দিলেন সদ্য বিবাহিত ‘স্ত্রী’! দু’চোখ ভরে দেখলেন অনুরাগীরা।
এত দিন সাত পাকে বাঁধা পড়ার টুকরো টুকরো মুহূর্ত ছবিতে সাজিয়ে দিচ্ছিলেন বলিউডের তারকা দম্পতি রাজকুমার রাও এবং পত্রলেখা। এ বার পুরো বিয়ের অনুষ্ঠানকেই একটি ভিডিয়ো আকারে সামনে আনলেন ‘নিউটন’। রবিবার ইনস্টাগ্রামে পোস্ট হওয়া সেই ভিডিয়োয় ধরা রইল তাঁদের আজীবনের ভালবাসার গল্প।
বিয়ের মণ্ডপে ঢোকা থেকে একে মালা বদল নিয়ে খুনসুটি, আর সব শেষে অপরকে সিঁদুর পরিয়ে দেওয়া — চিরকালের মতো গাঁথা হয়ে থাকল তাঁদের ভালবাসা পরিণতি পাওয়ার প্রতিটি ধাপ। রাজকুমারের দিক থেকে চোখ সরাতে পারছিলেন না পত্রলেখা। বাঙালি অভিনেত্রী বলেছেন, “১১ বছর ধরে আমরা একে অপরকে চিনি। তবু মনে হয় যেন বহু জন্মের চেনা।” আবেগে সজন্য ধন্যবাদ। তোমার চেয়ে ভাল কেউ হতেই পারত না!”
এর পরেই হাতে হাত রেখে হাসিমুখে সাত পাক। সিঁদুর টানে একে অপরকে জীবনভরের মতো বেঁধে নেওয়া। সংসারে পা বাড়িয়েছেন দু’জনে।
এর মধ্যেই অবশ্য বলিউডের হাওয়ায় উড়ছে আরও একটা খবর। দু’জনেই নাকি দ্বিতীয় বার বিয়ে করেছেন। একে অন্যকেই। এ বার খ্রিস্টান মতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...