×
ব্রেকিং নিউজ :
বিমানবন্দর এলাকায় বাসের ধাক্কায় এক প্রকৌশলী নিহত সুনামগঞ্জের দেখার হাওরে কৃষকদের নিয়ে ধান কাটলেন কৃষিমন্ত্রী চুয়াডাঙ্গায় তীব্র তাপ প্রবাহ, সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৩ ডিগ্রি সেলসিয়াস বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী দেশের মধ্যাঞ্চলে বিস্ফোরণের পর ‘বিদেশ থেকে হামলার খবর পাওয়া যায়নি’: ইরানের মিডিয়া মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নির্বাপন নওগাঁয় কৃষিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তেহরানের ২টি বিমানবন্দরে আবারো ফ্লাইট চালু
  • প্রকাশিত : ২০২১-১১-২৩
  • ৫১৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

শ্রীলঙ্কার পূর্বাঞ্চলে মঙ্গলবার ২০ জন আরোহী নিয়ে একটি ফেরি ডুবে গেলে কয়েক শিশুসহ অন্তত ছয়জন প্রাণ হােিয়ছে। পুলিশের বরাত দিয়ে কলম্বো গেজেট জানায়, ত্রিঙ্কোমালি জেলার কিন্নিয়ার কুরিঞ্চঙ্কারনি সেতুর কাছে ফেরিটি ডুবে গেলে অন্তত: ১১ জন আহত হয়। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর এএফপি’র। 
হাসপাতাল সূত্র জানায়, চিকিৎসাধীন কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।
নৌবাহিনীর বরাত দিয়ে কলম্বো পেজ জানিয়েছে, শ্রীলঙ্কার নৌবাহিনী ডুবে যাওয়া ফেরি থেকে কয়েক জনকে উদ্ধার করেছে। উদ্ধারকৃতদের মধ্যে তিনজন স্কুল শিশুও রয়েছে।
নৌবাহিনী জানায়, তারা নিখোঁজ ব্যক্তিদের উদ্ধার করার জন্য অভিযান শুরু করেছে। নিখোঁজ ব্যক্তিদের সন্ধানে র‌্যাপিড অ্যাকশন বোট স্কোয়াড্রন (আরএবিএস), স্পেশাল বোট স্কোয়াড্রন (এসবিএস) এবং ডুবুরি দল মোতায়েন করা হয়েছে। 
পুলিশ জানায়, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat