×
ব্রেকিং নিউজ :
দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স : সমাজকল্যাণ মন্ত্রী ৬৪ জেলার স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান
  • প্রকাশিত : ২০২১-১১-২৬
  • ৮৩৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। পরিণতি পাবে সযত্নে লুকিয়ে রাখা প্রেম। শুরু হবে নতুন সংসার। ইতিমধ্যেই শুরু হয়েগেছে বিয়ের আয়োজন। একে একে পালিত হবে বিয়ের নানা অনুষ্ঠান। নিয়ম মেনেই হাতে মেহেদি পরবেন ক্যাটরিনা। তবে যে সে মেহেদি নয়, লাখ টাকার মেহেদি দিয়ে নিজের হাতে হবু স্বামীর নাম লিখতে চলেছেন ক্যাটরিনা।
জানা গেছে, কোনও রকম রাসায়নিক-বিহীন বিশেষ মেহেদি তৈরি হচ্ছে ক্যাটরিনার জন্য। আর এই মেহেদি তৈরি করছেন রাজস্থানের পালি জেলার সোজাতের শিল্পীরা। তাদের পারিশ্রমিক পঞ্চাশ হাজার থেকে এক লক্ষ টাকা। ইতিমধ্যেই মেহেদির নমুনা পাঠানো হয়েছে হবু কনেকে। তবে যে ব্যবসায়ী এই মেহেদি তৈরির কাজ নিয়েছেন, ভিকি-ক্যাটরিনার থেকে তিনি কোনও টাকা নিতে চাননি।
শোনা যাচ্ছে, ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহেই আইনি ভাবে নিজেদের বিয়ে সারবেন ‘ভিক্যাট’। তার পরে রাজস্থানের বিলাসবহুল প্রাসাদে মহা ধুমধামে হবে আনুষ্ঠানিক ভাবে উদযাপন করা হবে বিয়ের অনুষ্ঠান। উপস্থিত থাকবেন সিদ্ধার্থ মালহোত্র, কিয়ারা আডবাণী, বরুণ ধাবনের মতো তারকারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat