×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১২-০৮
  • ৬১০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নীলফামারী জেলায় আজ বুধবার সকালে ট্রেনে কাটা পড়ে তিন ভাই বোনসহ চার জন নিহত হয়েছে। সকাল ৮টার দিকে জেলা সদরের কুন্দপুকুর ইউনিয়নের মনসাপাড়া গ্রামের বউবাজার নামক স্থানে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী জানায়, সকালে বাড়ির পার্শ্বে রেললাইনের ওপর বসে খেলছিল গ্রামের রিকশাচালক রোজয়ান আলীর মেয়ে রিমা আক্তার (৭), রেশমা আক্তার (৪) ও ছেলে মমিনুর রহমান (৩)। এসময় চিলাহাটি থেকে খুলনাগামী রকেট মেইল ট্রেনটি নীলফামারী স্টেশন ছেড়ে সৈয়দপুর পৌঁছার পথে তাদের সামনে চলে আসে। বিষয়টি দেখতে তাদের প্রতিবেশী যুবক শামীম হোসেন (২৬) উদ্ধারে এগিয়ে যান। এসময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে রিমা আক্তার ও রেশমা আক্তার মারা যায়। উদ্ধারকারী শামীমসহ শিশু মমিনুর রহমান আহত হলে হাসাপাতালে আনার পথে তাদের তাদের মৃত্যু হয়। পরে বিক্ষুদ্ধ এলাকাবাসী চিলাহাটি থেকে রূপসাগামী অপর একটি ট্রেন আটকিয়ে ভাঙচুরের চেষ্টা চালায়।
খবর পেয়ে নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে টেনটি এক ঘন্টা বিলম্বে বেলা ১১ টার দিকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে যায়।
পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, ‘জিআরপি থানার পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat